বিনোদন ডেস্ক

১৯ মার্চ, ২০১৭ ২৩:২১

কপিলের বিরুদ্ধে মদ খেয়ে সুনীলকে হেনস্তার অভিযোগ

এর আগেও অবশ্য এই অভিযোগ উঠেছিল কপিল শর্মার বিরুদ্ধে। সেবার কোনওভাবে বিষয়টি ধামাচাপা দেওয়া গেলেও এবার বোধহয় তা আর সম্ভব নয়।

সংবাদ প্রতিদিন বলছে, ফের সুনীল ‘গুত্থি’ গ্রোভারকে হেনস্তার অভিযোগ উঠল কপিলের বিরুদ্ধে। শোনা যাচ্ছে, এই ঘটনার পর সুনীল নাকি আর ‘কমেডি নাইটস উইথ কপিল’ শোয়ে ফিরতে চাইছেন না।

অভিযোগ, গত সপ্তাহেই অষ্ট্রেলিয়া থেকে ভারতে ফেরার পথে বিমানে সহকর্মী সুনীলের সঙ্গে অত্যন্ত খারাপ ভাষায় কথা বলেন কপিল। তার গলার স্বর এতোটাই চড়া ছিল, বিমানের বাকি যাত্রীরাও স্তম্ভিত হয়ে যান।

সেই ঝামেলা রেশ চলছিলই। এরই মধ্যে আবার মদ্যপ অবস্থায় কপিল সুনীলের সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ উঠেছে। কপিল নাকি বারবার সুনীলকে হেয় করে বলেন, এই কমেডি শোয়ের সব টিআরপি তার জন্যই। কপিলই এই শোয়ের ইউএসপি। কপিলই সুনীলকে এই প্ল্যাটফর্ম দিয়েছে বলে একাধিকবার অপমান করেছে বলে সূত্রের খবর।

ভারতের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, বারবার কপিলের এই হেনস্তা মেনে নিতে পারছেন না সুনীল। তাই শো ছাড়ার পরিকল্পনা নিয়েছেন তিনি।

১৮ এবং ১৯ মার্চের যে স্লট তা ইতিমধ্যেই রেকর্ড করা হয়ে  গেছে। তবে কী এরপর থেকে সত্যিই ‘কমেডি নাইটস উইথ কপিল’-এ দেখা যাবে না গুত্থিকে?

আপনার মন্তব্য

আলোচিত