বিনোদন ডেস্ক

৩০ এপ্রিল, ২০১৭ ২২:১০

ক্ষমা চাইলেন শাকিব খান

ঢালিউডের পরিচালক ও কলাকুশলীদের হেয় করে দেয়া নিজের বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন চলচ্চিত্র অভিনেতা শাকিব খান।

রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যায় বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশনে (বিএফডিসি) বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে আয়োজিত এক বৈঠকে চলচ্চিত্র-সংশ্লিষ্ট ১২টি সংগঠনের কাছে ক্ষমা চান তিনি।

সন্ধ্যায় চলচ্চিত্র অভিনেতা আলমগীরের আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ শিল্পী সমিতির কার্যালয়ে যান শাকিব। সেখানে গিয়ে আলমগীরের পরামর্শ অনুযায়ী ১২টি সংগঠনের নেতাদের সঙ্গে দেখা করে ক্ষমা চাইতে রাজি হন শাকিব।

সে অনুযায়ী চিত্রনায়ক আলমগীর, সোহেল রানাসহ পরিচালক সমিতির নেতাদের সঙ্গে দেখা করেন শাকিব। সে সময় চলচ্চিত্র-সংশ্লিষ্ট আরও ১১টি সংগঠনের প্রতিনিধিরাও সেখানে উপস্থিত ছিলেন।

ওই বৈঠকে শাকিব খান বলেন, ব্যক্তিজীবনের সংকটময় পরিস্থিতিতে আমি কিছুটা বিক্ষিপ্ত ছিলাম। তখন আমার আচরণ ও কথায় যদি কেউ আহত হয়ে থাকেন, তাহলে আমি দুঃখিত। চিত্র পরিচালকসহ চলচ্চিত্র-সংশ্লিষ্ট কেউ কষ্ট পেয়ে থাকলে, আমি ক্ষমাপ্রার্থী।

পরে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানান, আগামীকাল সোমবার দুপুরে তাঁদের সংগঠনসহ অন্য সংগঠনের নেতা ও গুরুত্বপূর্ণ সদস্যরা বৈঠকে বসবেন। সেখানে সিদ্ধান্ত নেওয়া হবে যে ক্ষমা চাওয়ার পর শাকিবের সঙ্গে তাঁরা কাজ করবেন কি না। শাকিব ভুল বুঝতে পেরে আমাদের এখানে এসেছেন, আমাদের কাছে বিষয়টি ভালো লেগেছে। শাকিব তো আমাদেরই সন্তান। আমরা খুশি হয়েছি।

আপনার মন্তব্য

আলোচিত