সিলেটটুডে ডেস্ক

০৮ জুন, ২০১৭ ১১:০৭

বাহুবলীর প্রভাসের ‘নিউ লুক’

বাহুবলী মুভির জন্য প্রায় পাঁচ বছর ধরে নিজেকে তৈরি করেছেন তেলুগু অভিনেতা প্রভাস। সাড়াজাগানো ভারতীয় সিনেমা ‘বাহুবলী ওয়ান ও টু’য়ের জন্য পাঁচ বছর অন্য কোনো ছবি হাতে নেননি তিনি। এবারে দীর্ঘদিনের খোলস ছেড়ে বেরিয়ে এলেন এ তারকা! 

বাহুবলী মুক্তির পরপরই হাজার কোটির ঘরে নাম লেখানো প্রথম ভারতীয় সিনেমা হিসেবে ইতিহাস গড়েছে এস.এস.রাজামৌলি’র ‘বাহুবলী-টু’। সেইসঙ্গে রাতারাতি মহাতারকায় পরিণত হন ‘বাহুবলী’র কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করা প্রভাস। তবে এতদিন লম্বা চুল ও গোঁফ-দাঁড়িতে যে প্রভাসকে দেখে অভ্যস্ত ছিলেন দর্শক এবারে চমকে যাবেন তারা। ক্লিন সেভে নতুন প্রভাসকে চিনতে কিছুটা কষ্টই হবে প্রভাস ভক্তদের!

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, সম্প্রতি প্রভাসের ফেইসবুক ফ্যান পেইজে তার নতুন চেহারার একটি ছবি প্রকাশ করা হয়েছে। প্রকাশের সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এ ছবিটি। এ ছবিতে ছোট চুলে, গোঁফ-দাড়ি কামানো অবস্থায় দেখা গেছে তাকে! ক’দিন আগেই অবকাশ কাটাতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন প্রভাস। ফিরতি পথে বিমানেই প্রভাসের এ নতুন ছবিটি তুলেছেন তার কোনো এক ভক্ত।

সামনেই আসছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’। সুজিত পরিচালিত তামিল, তেলুগু ও হিন্দি- তিন ভাষায় নির্মিতব্য এ ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যেতে পারে বাহুবলী’র নায়িকা আনুশকা শেঠিকে। এতে প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেতা নীল নিতিন মুকেশ।

ভিডিও : দেখুন সাহোর টিজার

আপনার মন্তব্য

আলোচিত