সিলেটটুডে ডেস্ক

৩০ জুলাই, ২০১৭ ১৩:৫২

গায়ে জুব্বা, মাথায় পাগড়ি: তাবলিগ জামাত নিয়ে ব্যস্ত অনন্ত জলিল

বাংলা সিনেমার নায়ক অনন্ত জলিল তাবলিগ জামাতের একটি দল নিয়ে রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরে হাজির হয়েছেন। ওখানে তিনি শুনিয়েছেন ধর্মের বাণী, দিয়েছেন দাওয়াত।

শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় রবীন্দ্র সরোবরে হাজির হয়ে তিনি বলেন, তিনি জানান ধর্মের কথা শোনাতেই এসেছেন।'

এরআগে, নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অনন্ত লিখেন, 'বন্ধুগণ,আমি আজ (শনিবার) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আসছি ধানমন্ডির রবীন্দ্র সরোবরে। আপনাদের/তোমাদের সাথে কিছু ইন্টারেস্টিং ব্যাপারে আলোচনা করতে। সবার উপস্থিতি একান্তভাবে কাম্য। আমার সাথে আরও কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তি থাকবে। দেখা হবে সবার সাথে।'

অনন্ত জলিলের এমন আমন্ত্রণে সাড়া দিয়েছিলেন হাজারও লোক। কিন্তু বেশিক্ষণ স্থায়ী থাকেনি তার সে দাওয়াতি কার্যক্রম। আইন শৃঙ্খলা অবনতির আশঙ্কায় এবং পুলিশকে আগে থেকে অবহিত না করায় তাকে ছাড়তে হয়েছে রবীন্দ্র সরোবর।

পরে ফেসবুকে অনন্ত জলিল জানান, তিনি অনুমতি নেয়ার বিষয়টি জানতেন না। অনুমতি নিয়ে শীঘ্রই তিনি এরকম আরও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন।

অনন্ত জলিল এদিন ভিন্ন বেশে হাজির হন। তার পরনে ছিল জুব্বা আর মাথায় পাগড়ি। সবার উদ্দেশ্যে অনন্ত জলিল বলেন, 'ইসলাম শান্তির ধর্ম। ইসলামের প্রতিটি নিয়ম কানুনই মানুষের শান্তির জন্য। তাই আসুন আমরা ইসলামের পথে চলি। ইসলামের বিধিবিধানগুলো মেনে চলি।

উল্লেখ্য, ঢালিউডের অন্যতম আলোচিত নায়ক অনন্ত জলিল। ২০১০ সালে আলোচনায় আসেন তিনি সিনেমায় নিজের ব্যতিক্রমি উপস্থাপনার কারণে। ২০১৪ সালের জুলাইয়ে তার সর্বশেষ ছবি 'মোস্ট ওয়েলকাম টু' মুক্তি পায়। এরপর ব্যবসা ও পরিবার নিয়েই ব্যস্ত ছিলেন। চলতি বছরে এসে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন তিনি। এবার নতুন করে আলোচনায় এলেন তাবলিগি দাওয়াতের মাধ্যমে।

আপনার মন্তব্য

আলোচিত