বিনোদন ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০১৭ ০১:৩৮

বন্ধ হচ্ছে ‘দ্যা কাপিল শর্মা শো’

বহু জল্পনার অবসান। সত্যিই এবার বন্ধ হলো ‘দ্যা কপিল শর্মা শো’। তবে চ্যানেল কর্তৃপক্ষের দাবি, একেবারে বন্ধ নয়, কয়েক দিনের বিরতির পর নতুন মোড়কে ফিরবে শো-টি। বৃহস্পতিবার চ্যানেল কর্তৃপক্ষ এবং কপিল শর্মা নিজে বিষয়টি নিশ্চিত করেছেন।

বেশ কিছু দিন ধরেই অনুষ্ঠানটির শুটিংয়ে কপিল শর্মার অনুপস্থিতির কারণে এটি রয়েছে শিরোনামে। পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল যে, বেশ কয়েকবার শুটিং বাতিল করতে হয়েছে। সেটে পৌঁছে, অপেক্ষা করে ফিরে যেতে হয়েছে অজয় দেবগণ, ইলিয়ানা, ইমরান হাশমি, শাহরুখ খানদেরও। অনেকেই সেই সময় কপিলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছিলেন। কেউ বলেছিলেন তিনি ঘুম থেকে উঠতে পারেননি, কেউ আবার তাকে চরম অপেশাদার বলেও আক্রমণ করেছিলে‌ন। কিন্তু আসল বিষয়টি নাকি অন্য।

পিঙ্কভিলার খবর অনুযায়ী, শারীরিক অসুস্থতার কারণেই শুটিং বাতিল করেছিলেন এই কমেডিয়ান-অভিনেতা কাপিলকে। এবার পুরোপুরি সুস্থ হতেই কয়েক দিনের বিরতির সিদ্ধান্ত নিয়েছেন কাপিল। চ্যানেল কর্তৃপক্ষও তার সঙ্গে সহমত হয়েছেন।

কাপিল জানিয়েছেন, কয়েক দিনের বিরতি নিয়ে ফের ফিরে আসবে কপিল শর্মা শো। তার শারীরিক অবস্থা এতটাই খারাপ যে, এই মুহূর্তে শো চালাতে পারছেন না। বেশ কয়েক মাস ধরেই উচ্চ রক্তচাপের কারণে অসুস্থ কাপিল। দ্রুত সুস্থ হয়ে নতুন এপিসোড শুটিং হবে বলে আশাবাদী চ্যানেল কর্তৃপক্ষ।

সূত্রের খবর, কাপিল শর্মা শো-এ স্লটে আপাতত নাকি দেখানো হবে ক্রুষ্ণা অভিষেকের ‘দ্যা ড্রামা কোম্পানি’।

আপনার মন্তব্য

আলোচিত