বিনোদন ডেস্ক

০৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:৩৩

ঈদেও দেখা হলো না শাকিব-অপুর

শাকিব খান ও অপু বিশ্বাসের দাম্পত্য সম্পর্ক নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে। মাস খানেক আগে গুঞ্জন ওঠে আলোচিত এ তারকা দম্পতি ডিভোর্সের পথে পা বাড়াচ্ছেন!

তবে শেষ পর্যন্ত সেই গুঞ্জন অবশ্য গুঞ্জনই রয়ে গেছে। তবে এটা সত্যি তাদের মধ্যে যে স্বাভাবিক সম্পর্কের ভাটা পড়েছে তা দিনের আলোর মতো পরিষ্কার।

এই যেমন গেলো ঈদ-উল-ফিতরে লন্ডনে থাকায় সন্তানের সঙ্গে ঈদ উৎযাপন করতে পারেননি শাকিব। ঈদ-উল-আজহা কাটিয়েছেন সন্তান আব্রামের সঙ্গে। অথচ এই ঈদেও স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে দেখা করেননি শাকিব।

অপু জানিয়েছেন, ঈদের দিন শাকিবের চাচাতো ভাই মনির আব্রামকে তার মায়ের বাসা থেকে শ্বশুরের বাসায় নিয়ে যান। পরে সন্তানকে আনতে তিনি বাসায় গেলেও তাদের (শাকিব-অপু) দেখা হয়নি।

তিনি আরো জানান, সে কেন দেখা করেনি তা তিনি জানেন না। এ নিয়ে তার কোনো ক্ষোভও নেই! তবে শাকিব তার সন্তানকে নিয়ে ভাবছে, এতেই তিনি খুশি।

মঙ্গলবার রাতে নতুন সিনেমা ‘চালবাজ’র শুটিং করতে লন্ডন গেছেন শাকিব খান।

হঠাৎ গোপন বিয়ে ও সন্তানের কথা মিডিয়ার সামনে ফাঁস করায় স্ত্রী অপুর সঙ্গে মান-অভিমান চলছিল নায়ক শাকিব খানের। এ নিয়ে কম জলঘোলা হয়নি। অবশেষে অপু বিশ্বাসকে স্ত্রীর মর্যাদা দেন শাকিব। অপু মিডিয়ার সামনে তাদের সম্পর্ক স্বাভাবিক আছে প্রমাণের চেষ্টা করলেও তাদের মধ্যে ব্যবধান বাড়ছে এমন গুঞ্জন ভাসছে চিত্রপুরীর আকাশে বাতাসে।

আপনার মন্তব্য

আলোচিত