সিলেটটুডে ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:২৯

সালমানের সঙ্গে লড়বেন সিদ্ধার্থ

জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি রেস। এর আগে দুটি সিনেমা নির্মিত হয়েছে। দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলায় এবার এর তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এতে অভিনয় করবেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ।

সম্প্রতি সিনেমাটির প্রযোজক রমেশ তাওরানি জানিয়েছেন, সালমান-জ্যাকলিনের পাশাপাশি প্রথম সারির আরো এক অভিনেতাকে খুঁজছেন তারা। আর এ অভিনেতা হিসেবে সিদ্ধার্থ মালহোত্রাকে বেছে নিয়েছেন নির্মাতারা।

সিদ্ধার্থের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে তিনি ভারতীয় মিডিয়ায় বলেছেন, হ্যাঁ, সিদ্ধার্থকে চরিত্রটির জন্য নেয়া হয়েছে। সালমান সিদ্ধার্থকে খুব পছন্দ করেন এবং তিনি তার নামটি প্রস্তাব করেছেন। সিদ্ধার্থের প্রস্তাব পাওয়া অন্যতম বড় একটি সিনেমা এটি।

২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা রেস। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রেস-টু সিনেমায় অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। সিনেমা দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান।খবর ইন্ডিয়া ডটকম।

আপনার মন্তব্য

আলোচিত