বিনোদন ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০১৭ ০১:২৩

বিজ্ঞাপনের জুটি ফেরদৌস-সামান্তা শিমু

চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে বিজ্ঞাপনে জুটি বেঁধেছেন মডেল অভিনেত্রী সামান্তা শিমু। বিজ্ঞাপনটি হচ্ছে ফ্যাশন হাউজ সানমুন টেইলার্সের। বর্তমানে কক্সবাজারে এর নির্মাণকাজ চলছে।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে শিমু বলেন, ‘প্রথমবার ফেরদৌস ভাইয়ের সঙ্গে কাজ করছি। উনি আমার পছন্দের একজন নায়ক। সহশিল্পী হিসেবে খুব সহযোগী তিনি। কাজ না করলে বুঝতাম না।’

তিনি বলেন, ‘টিভিসি’র সাথে বিলবোর্ডেরও শুট করছি। দারুণ কিছু লোকেশনে চিত্রায়ন করা হয়েছে। আমার বিশ্বাস কাজটি আমার ক্যারিয়ারকে সামনে নিয়ে যেতে সহায়ক হবে।’

এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন নির্মাতা আদিত্য অঞ্জন। নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও অনলাইনে প্রচারে আসবে।

ফেরদৌস অভিনীত ‘মেঘকন্যা’ ছবিটি এ বছর মুক্তির সম্ভাবনা রয়েছে। এছাড়া তিনি অভিনয় করছেন পবিত্র ভালোবাসা, পোস্ট মাস্টার ৭১, ইয়াতির অভিযান ছবিগুলোর রয়েছে মুক্তির মিছিলে।

অন্যদিকে সামান্তা শিমু এয়ারটেলের বিজ্ঞাপন দিয়ে আলোচনায় আসেন। গেল ঈদে তার অভিনীত মধ্য রাতের অতিথি ও মোহাম্মদি ব্যাগ হাজির নামের দুটি নাটক প্রচারিত হয়েছে। পাশাপাশি তিনি ইন্দো-বাংলা বর্ষা সুন্দরী প্রতিযোগিতার সেরা ১৫ তে আছেন।

আপনার মন্তব্য

আলোচিত