বিনোদন ডেস্ক

২৯ সেপ্টেম্বর, ২০১৭ ০১:৫২

ইউটিউবে দর্শপ্রিয়তা পেয়েছে রাব্বির ‘ছোট ছেলে’!

হাস্যরসাত্মক  ভিডিও তৈরি করে ইউটিউবে  নিজের চ্যানেলে  আপলোড  করে দর্শকদের আনন্দ দেয়াই খালেদুর রহমান রাব্বির কাজ । ইউটিউবে তার চ্যানেলর নাম ' 'বাঙালি ব্রো'।  

দেশে  যখন  "বড় ছেলে" নাটক নিয়ে তোলপাড় ঠিক তখনই  ওই চ্যানল প্রকাশ করে "ছোট ছেলে" ।  

"ছোট ছেলে" মূলত বহুল আলোচিত "বড় ছেলে" নাটকের প্যারোডি  ভিডিও।
 ভিডিওটি আপলোডের তিন দিনের মাথায় ইউটিউবে  ১ লাখ বার দেখা  হয়। এক সপ্তাহে এখন  পর্যন্ত  প্রায় দুই লাখ বার  দেখা  হয়েছে । এতে অভিনয় করেছেন রাব্বী,  মাহদী, অনিক, মোস্তাফিজ এবং সামি।
 
দর্শকদের সাড়া পেয়ে উচ্ছ্বসিত রাব্বি বলেন, এখন নিজের কাছেই নিজের প্রত্যাশাটা  আরেকটু বেড়ে গেলো। তিনি আরো ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চান ।

 ২০১২ সালের দিকে তার দুই বাল্যবন্ধু আমিনুর রহমান আর নুর উদ্দিনকে সাথে নিয়ে মুঠোফোনে টুকটাক  ভিডিও তৈরি করতেন।  ২০১৪ সালের দিকে প্রথম সালমান মুক্তাদিরের ভিডিও দেখে অনুপ্রেরণা পান। পাশাপাশি  ভাই ব্রাদার্স লিমিটেড, আলি অফিসিয়াল সহ কয়েকজন ইউটিউবারদের ভিডিও দেখে নিজে থেকে কিছু করার ইচ্ছা জাগে।

রাব্বি স্কুল জীবনে মঞ্চ নাটকে অভিনয় করেছেন। সেই  অভিজ্ঞতাটাই অভিনয়ের জন্যে সাহস যোগায় তাকে।

প্রথম দিকে ইউটিউবে তেমন একটা  সাড়া না পেয়ে ইউটিউবের পাশাপাশি ফেসবুকেও ভিডিও প্রকাশ করতে শুরু করেন । সিলেটি  ভাষায়  অনেকগুলো হাস্যরসাত্মক ভিডিও  আপলোড দিয়ে বেশ সাড়া পেলেন ফেসবুকে।  দেশের বিভিন্ন জনপ্রিয় ফেসবুক পেইজে রাব্বির আঞ্চলিক ভাষায় নির্মিত ভিডিও বেশ জনপ্রিয়তা পায় । এইদিকে  ইউটিউবেও ক্রমশ জনপ্রিয়তা বাড়তে থাকে।  সমসাময়িক বিষয় নিয়ে হাস্যরসাত্মক ভিডিও নির্মান করে আসছেন   রাব্বি। তারই  ধারাবাহিকতায়  "ছোট ছেলে" প্রকাশ করেন  এবং প্রচুর   দর্শকনন্দিত হন।

আপনার মন্তব্য

আলোচিত