বিনোদন ডেস্ক

০৮ ডিসেম্বর, ২০১৭ ১৩:৪৫

দিনে নয়, রাতে দেখানো যাবে সানি লিওনের বিজ্ঞাপন

বলিউডে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী সানি লিওন। বলিউডের ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কম, তবে আইটেম গানে নিয়মিত দেখা যায় এই  অভিনেত্রীকে।

অভিনয় আর আইটেম গানের পাশাপাশি বিজ্ঞাপনে সানি লিওনের উপস্থিতিও নিয়মিত। সম্প্রতি সানি লিওনের করা কনডমের একটি বিজ্ঞাপন নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছে। সেই বিজ্ঞাপন সম্পর্কে আপত্তি জানিয়ে অভিযোগও দায়ের করা হয়। 

অভিযোগটি আমলে নিয়ে বিজ্ঞাপনটির ব্যাপারে একটি সিদ্ধান্ত নিয়েছে অ্যাডভার্টাইজিং স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়া। সিদ্ধান্ত অনুযায়ী সেই বিজ্ঞাপন প্রচারে নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। এখন থেকে রাত ১০টা থেকে সকাল ৬টার মধ্যে চলতে পারবে সানি অভিনীত সেই বিজ্ঞাপন।

এই সিদ্ধান্তের কারণ হিসেবে উল্লেখ করা হয়, এই সময়ে বাচ্চারা সাধারণত ঘুমিয়ে পড়ে। যেহেতু এই বিজ্ঞাপনগুলো একেবারেই প্রাপ্তবয়স্কদের কথা ভেবে বানানো, তাই এই সময়টাতেই চলবে এই বিজ্ঞাপন।

প্রসঙ্গত, দিনের বেলা সানির কনডমের বিজ্ঞাপন টিভির পর্দায় চললে শিশুমনে প্রভাব পড়তে পারে, এই মর্মে অভিযোগ দেওয়া হয়েছিল। এমন অভিযোগের ভিত্তিতেই এই সিদ্ধান্ত অ্যাডভার্টাইজিং স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়ার।

আপনার মন্তব্য

আলোচিত