বিনোদন ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০১৭ ১৪:৫৮

বর্ষবরণের অনুষ্ঠানে নিষিদ্ধ সানি লিওন

ভারতের কর্ণাটক রাজ্যের ব্যাঙ্গালুরুতে ইংরেজি বর্ষবরণের এক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার হওয়ার কথা ছিল বলিউড তারকা সানি লিওনের। তবে সরকারি বাধার মুখে পড়তে হয়েছে তাকে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, ব্যাঙ্গালুরুর একটি কনভেনশন সেন্টারে ৩১ ডিসেম্বর হতে যাওয়া ওই অনুষ্ঠানে সানি লিওনকে আনার ব্যাপারে সরকারের পক্ষ থেকে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

কর্নাটক রক্ষা বৈদিক (কেআরবি) সহ কয়েকটি সংগঠন সাবেক এ পর্নো তারকাকে আমন্ত্রণের বিরোধিতায় নামে। তাদের বক্তব্য, সানিকে আমন্ত্রণ করা কন্নড় সংস্কৃতির ওপর হামলার নামান্তর। তাকে যদি কর্ণাটকের কোনও মঞ্চে পারফর্ম করতে দেখা যায়, তবে তারা গণআত্মহত্যা করবেন বলেও হুমকি দেন। কেআরবির হুমকির পরপরই সানির অংশগ্রহন নিষিদ্ধ করে কর্ণাটক সরকার।

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী রামলিঙ্গ রেড্ডি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় সানি লিওনকে আনার ব্যাপারে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত প্রায় ১ মাস ধরে সানির অনুষ্ঠানের বিরোধিতায় মিটিং-মিছিল চলছে কর্ণাটকে। পোড়ানো হচ্ছে তার কুশপুত্তলিকাও।

আন্দোলনকারীরা বলেছেন, অনুষ্ঠানের আয়োজকরা কন্নড় সাহিত্য ও সংস্কৃতির ওপর অনুষ্ঠান করুন, যা কর্নাটকের ঐতিহ্য। তবে সানি লিওনকে নিয়ে বর্ষবরণের অনুষ্ঠান কখনও তারা মেনে নেবেন না।

আপনার মন্তব্য

আলোচিত