বিনোদন ডেস্ক

২৮ ডিসেম্বর, ২০১৭ ২২:০৫

তারকাদের বিচ্ছেদের বছর ২০১৭

সদ্য বিদায়ী ২০১৭ সালের মতো এতো বেশি ডিভোর্স শোবিজ জগতে কোনো বছরেই দেখা যায়নি। যদিও তারকাদের বেশির ভাগই ভালোবেসে বিয়ে করেছিলেন। তবুও ভেঙে গেছে বেশ কয়েকজন তারকা দম্পতির সংসার।

শাকিব খান-অপু বিশ্বাস

চলচ্চিত্র তারকা শাকিব-অপুই ছিলেন সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে আলোচির দম্পতি। গত ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী চিত্রনায়ক শাকিব খান। শাকিব অভিযোগ করেছেন, অপু তাদের সন্তানকে কাজের লোকের কাছে রেখে ‘কথিত’ বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। অপু তার কোনো নির্দেশ মেনে চলেন না। তাই তিনি বিবাহবিচ্ছেদ চান।

শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। আর তাতেই জানাজানি হয় শাকিব-অপুর বিয়ের খবর।

তাহসান-মিথিলা

তরুণ প্রজন্মের কাছে তুমুল জনপ্রিয় তারকা দম্পতি তাহসান-মিথিলা। তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০০৪ সালে। দু'জন বিয়ে করেন ২০০৬ সালে। চলতি বছর মে মাসে এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তাহসান ডিভোর্সের কথা জানান। তাহসান-মিথিলার ঘরে রয়েছে একমাত্র কন্যাসন্তান আইরা তাহরিম খান। মেয়েটি এখন মিথিলার কাছেই আছে।

স্পর্শিয়া-রাফসান

মডেল-অভিনেত্রী স্পর্শিয়া ও তরুণ নির্মাতা রাফসান বিয়ে করেছিলেন ২০১৫ সালের ১ অক্টোবর। কিন্তু শেষ পর্যন্ত দাম্পত্য কলহের জের ধরে গত ২১ আগস্ট তাদের ছাড়াছাড়ি হয়।

মিলা-পারভেজ

টানা ১০ বছর প্রেমের পর এ বছর ১২ মে আনুষ্ঠানিকভাবেই বিয়ে হয় সঙ্গীতশিল্পী মিলা ও বৈমানিক পারভেজ সানজারির। সেপ্টেম্বর মাসে তাদের ডিভোর্স নিয়ে খবর বের হলেও তা গুজব বলে উড়িয়ে দেন মিলা। অবশেষে ফেসবুক স্ট্যাটাসে স্বামীর সঙ্গে ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেন মিলা।

মোহন খান-নোভা

দেড় বছর প্রেম করে ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন জনপ্রিয় নাট্য নির্মাতা মোহন খান ও অভিনেত্রী নোভা। ৬ বছর সংসার করার পর গত ২৬ আগস্ট তারা পরস্পরকে তালাক দেন।

বাঁধন-মাশরুর

২০১০ সালের ৮ সেপ্টেম্বর ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। প্রথম দু'বছর ভালোই চলছিল দাম্পত্যজীবন। তাদের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান সায়রা। কিন্তু ৩ বছরের মাথায় মাশরুর-বাঁধনের সংসারে লাগে ভাঙনের ঢেউ। ২০১৪ সালের আগস্টে তারা কোর্টে বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

শখ-নিলয়

এক সঙ্গে বিজ্ঞাপনের কাজ করতে গিয়ে পরিচয় ও প্রেম আনিকা কবির শখ ও নিলয় আলমগীরের। ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে জানা গেছে, এই দুই তারকা দম্পতি এক ছাদের তলায় থাকছেন না। ডিভোর্সেরও প্রস্তুতি নিতে শুরু করেছেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত