বিনোদন ডেস্ক

২৯ ডিসেম্বর, ২০১৭ ০১:৪২

আজ মুক্তি পাচ্ছে ‘গহীন বালুচর’

তরুণ নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ মুক্তি পাচ্ছে আজ শুক্রবার (২৯ ডিসেম্বর)। দেশের ২৬টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ছবিটি।

ছবিটি গেলো ২০ অক্টোবর মুক্তির কথা থাকলেও প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ভালো ব্যবসা করায় এর মুক্তি পেছানো হয় বলে জানিয়েছিলেন নির্মাতা। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

গ্রামীণ পটভূমিতে নির্মিত এই ছবিতে অভিষেক ঘটছে ছোট পর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলার। তার সঙ্গে আরো দেখা যাবে দুই নতুন মুখ আবু হুরায়রা তানভীর ও মুনকে।

ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত এই ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, রুনা খান।

‘গহীন বালুচর’ ছবিটি প্রযোজনা করেছে সাতকাহন ও ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনাল। পরিচালনার পাশাপাশি ছবির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, গান লিখেছেন এবং সম্পাদনার কাজ করেছেন সৌদ। সবগুলো গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা।

‘গহীন বালুচর’ ছবির হল তালিকা

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), ব্লকবাষ্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), বলাকা সিনেওয়ার্ল্ড (ঢাকা), মধুমিতা (ঢাকা), শ্যামলী সিনেপ্লেক্স (ঢাকা), সনি (ঢাকা), রানী মহল (ডেমরা), সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্ট, ঢাকা), বর্ষা (জয়দেবপুর), উপহার (রাজশাহী), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), বিজিবি (সিলেট), রুপকথা (পাবনা), অভিরুচি (বরিশাল), শংখ (খুলনা), চিত্রালী (খুলনা), আলমাস (চট্টগ্রাম), মডার্ন (দিনাজপুর), কাকলী (শেরপুর), কেয়া (টাঙ্গাইল), বনলতা (ফরিদপুর), কল্লোল (মধুপুর), তাজ (নওগাঁ), তিতাস (পটুয়াখালী), পিক্স ( সিরাজদিখান)।

আপনার মন্তব্য

আলোচিত