সিলেটটুডে বিনোদন ডেস্ক

০২ জানুয়ারি, ২০১৮ ১৩:৪৫

পুত্রসন্তানের মা হলেন সুনিধি চৌহান

মা হলেন বলিউডের প্রথম সারির সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান। নতুন বছরের প্রথম দিনে এক পুত্রসন্তানের জন্ম দিলেন তিনি। বলিউডের প্রথম সারির এই সঙ্গীতশিল্পীর সন্তান হওয়ার খবরে খুশি তাঁর ভক্তকুলও।

দু’বছর প্রেম করার পর ২০১২-তে মিউজিক কম্পোজার হিতেশ সোনিককে বিয়ে করেন সুনিধি। ১৮ বছর বয়সে এ গায়িকা বিয়ে করেছিলেন কোরিওগ্রাফার ববি খানকে। তবে সে দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি।

১৪ আগস্ট, সুনিধির এক ঘনিষ্ঠ বন্ধু অনেক খবর জানিয়েছিলেন। যেমন, সুনিধি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের বাইরে তিনি এই খবর তখনো কাউকে জানানো হয়নি। সেই সময়ের বেশিরভাগটাই তিনি নাকি বাড়িতেই থাকছিলেন। ‘পাপারাত্‌জি’রা যাতে বেবি বাম্প নিয়ে তাকে ফ্রেমবন্দি না করতে পারে সে দিকে খেয়াল রাখছিলেন গায়িকা।

সুনিধির বাবা বলেন, সুনিধির জীবনে এটা একটা নতুন অধ্যায়। আমরা সকলেই খুব খুশি। ও সব সময়ই খুব পরিশ্রমী ছিল। ওর কাজের মাধ্যমে আমাদের গর্বিত করেছে। ওর যাবতীয় কমিটমেন্ট শেষ করেছে।

সুনিধির চিকিৎসা করা স্ত্রীরোগ বিশেষজ্ঞ রঞ্জনা ধানু জানান, মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। শিশুটির জন্ম হয়েছে ১ জানুয়ারি বিকেল ৫.২০ তে। সুনিধি ও ওঁর স্বামী হিতেশ দু’জনেই খুব এখন খুব গর্বিত ও খুশি। মুম্বাইয়ের সূর্য হসপিটালে এই শিশুপুত্রের জন্ম দেন সুনিধি।

তথ্যসূত্র: এবেলাডটইন

আপনার মন্তব্য

আলোচিত