সিলেটটুডে ডেস্ক

১৪ ফেব্রুয়ারি , ২০১৮ ১৮:৩১

প্রিয়ার বিরুদ্ধে ‘ধর্মানুভূতিতে’ আঘাতের অভিযোগ থানায়

ভ্রু নাচিয়ে বিশ্ব মাত করে দেওয়া প্রিয়া প্রকাশ ওয়ারিয়র এবার থানায় অভিযোগের শিকার হয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ তিনি মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছেন।

ওমর লুলুর ‘অরু আদার লাভ’ ছবির ‘মাণিক্য মারালায়া পুভি’ গানের ভিডিওতে প্রিয়ার উপস্থিতি মাত্র ৩০ সেকেন্ড। এই আধা মিনিটেই নিজের চোখের ‘কারসাজি’তে অনেকের মন হরণ করেছেন প্রিয়া। ভারতের হায়দরাবাদের মুকিত খান নামের এক যুবক অষ্টাদশী এই নায়িকার নামে থানায় অভিযোগ করেছেন। এই নায়িকার বিরুদ্ধে তিনি এনেছেন ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ।

প্রিয়ার সেই ব্যাপক সাড়া ফেলা মালয়ালাম গানের অর্থ জানার জন্য মুকিত গুগলে সার্চ করেছিলেন। তার দাবি, ইংরেজি অর্থ দেখে মনে হয়েছে, গানটি মুসলিম সমাজের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে। হায়দরাবাদের ফলকনামা থানায় ইতিমধ্যে মুকিত ‘অরু আদার লাভ’ ছবির পরিচালক ওমর লুলু, সংগীত পরিচালক শান রহমান, গায়ক বিনীত শ্রীনিবাসন ও অন্যতম নায়িকা প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের নামে অভিযোগ দায়ের করেন।

ফলকনামা থানার সহকারী পুলিশ কমিশনার সৈয়দ ফিরোজ জানান, তারা অভিযোগ পেয়েছেন। কিন্তু বাদী অভিযোগের সঙ্গে গানের কোনো ভিডিও জমা দেননি বলে এখনো মামলা দাখিল করা হয়নি। এই বিষয়ে ‘অরু আদার লাভ’ ছবির শিল্পী বা কলাকুশলী এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

আপনার মন্তব্য

আলোচিত