বিনোদন ডেস্ক

১৬ ফেব্রুয়ারি , ২০১৮ ০১:১৯

ফের একসাথে মৌসুমী-ওমর সানি

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি হয়ে বেশ কিছু ব্যবসা সফল ছবি তারা উপহার দিয়েছেন। পর্দার বাইরেও জমজমাট তাদের রসায়ন। মুগ্ধতার গল্প ছড়িয়ে তারা দাম্পত্য জীবনেও পার করে দিয়েছেন বিশ বছরেরও বেশি সময়।

সিনেমাতে আগের মতো নিয়মিত তারা নন।  তবে গল্প ও চরিত্র পছন্দ হলে কাজ করেছেন। কখনো একসঙ্গে, কখনো আলাদা। তবে সম্প্রতি তারা একসঙ্গে শুভেচ্ছাদূতের দায়িত্ব পালন করতে যাচ্ছেন একটি পণ্যের। টিভিসি ও বিলবোর্ডসহ নানাভাবে রানী গুড়া মসলার প্রচারে কাজ করবেন তারা।

এ বিষয়ে আনুষ্ঠানকি চুক্তি হতে যাচ্ছে আজ শনিবার। রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনে রানী গুড়া মসলার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানী রানী ফুড ইন্ডাস্ট্রিজ লি.-এর সঙ্গে চুক্তিস্বাক্ষর করবেন।

সেখানে মৌসুমী-সানির পাশাপাশি রানী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মেহনাজ বশির উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন বিজ্ঞাপনী সংস্থা প্রিয়ন্তীর সিইও মনোয়ার পাঠান।  তিনি জানান, সেখানে আরও উপস্থিত থাকবেন রানী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ব্যবসায়ী মোহাম্মদ বশির, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মনির হোসেন, ব্র্যান্ড ম্যানেজার গোলাম ছারওয়ার রুবেল এবং রানী ফুডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সেখানে উপস্থিত সাংবাদিকদের এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিকে আগামীকাল মৌসুমী ও সানি অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে দেশের ১১৭টি সিনেমা হলে। উত্তম আকাশ পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শাকিব খান ও মিম।

আপনার মন্তব্য

আলোচিত