বিনোদন ডেস্ক

১৩ মার্চ, ২০১৮ ১৮:৩২

শুটিং চলাকালে অসুস্থ অমিতাভ বচ্চন

‘থাগস অব হিন্দুস্থান’ চলচ্চিত্রের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েছেন অমিতাভ বচ্চন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসকেরা তাকে মুম্বাই নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

মঙ্গলবার (১৩ মার্চ) ভোর ৫টায় ভারতের যোধপুরে চলচ্চিত্রের শুটিং করছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। সেই দৃশ্যের শুটিং করার সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ।

গত মাসে পিঠের ব্যথা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অমিতাভ। মঙ্গলবার শুটিং এর আগে তিনি ব্লগে লিখেছিলেন তার শরীর ভালো না। চিকিৎসকের সঙ্গে কথা বলতে হবে।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, অমিতাভ বচ্চনের চিকিৎসার জন্য মুম্বাই থেকে যোধপুর পৌঁছেছেন চিকিৎসকদের একটি দল।

অমিতাভের অবস্থানরত হোটেল অজিত ভবন প্যালেস এর বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, মঙ্গলবার বিকেল ৫টায় ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রের দলটি যোধপুর ত্যাগ করার কথা থাকলেও অমিতাভের অসুস্থতার জন্য তা পেছানো হয়েছে।

‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, আমির খান। এই ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন এই দুই তারকা। তাদের সঙ্গে আরও আছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবিটি পরিচালনা করছেন বিজয়কৃষ্ণ আচার্য। এটি নির্মিত হচ্ছে যশরাজ ফিল্মসের ব্যানারে।

আপনার মন্তব্য

আলোচিত