বিনোদন ডেস্ক

১৬ মার্চ, ২০১৮ ০১:৩৩

শুটিংয়ে হেনস্তা, সহ-অভিনেতাকে চড় রাধিকা আপ্তের

রাধিকা আপ্তে, বলিউড এবং মারাঠি ছবির জগতের পরিচিত নাম। শুধু মারাঠি বা হিন্দি নয়, বাংলা ছবি, স্বল্প দৈর্ঘ্যের ছবিতেও দেখা গেছে এই প্রতিভাময়ী অভিনেত্রীকে। দিন কয়েক আগেই খবরের শিরোনামে এসেছিলেন তিনি। সমুদ্র সৈকতে বিকিনি পরে বসায় ট্রল হতে হয় রাধিকাকে। তখন তিনি ট্রলের পাল্টা জবাবও দেন। তাহলে কি নেটিজেনরা(ইন্টারনেট ব্যবহারকারী) আশা করছেন তিনি বিচে শাড়ি পরে বসবেন?

এমন সাহসী, স্পষ্টবক্তা অভিনেত্রীকে কেউ হেনস্থা করে সহজে যে পার পাবে না তা বলাই বাহুল্য। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবিপি আনন্দ পত্রিকা।

সম্প্রতি, এক চ্যাট শোয়ে গিয়ে জীবনে এমন এক অভিজ্ঞতার কথা জানান রাধিকা। কোনও এক তামিল ছবির শুটিং চলার সময়, জনপ্রিয় তামিল তারকা অভিনেত্রীর পায়ে সুড়সুড়ি দিচ্ছিলেন। রেগে গিয়ে বিরক্ত অভিনেত্রী সপাটে সেই অভিনেতার গালে চড় দেন সকলের সামনেই। সেদিনটাই ছিল রাধিকার সেই ছবির প্রথম শুটিং। ওই অভিনেতার সঙ্গে আগে তার পরিচয়ও ছিল না। তাই এমন ব্যবহারে তাজ্জবই হয়েছিলেন রাধিকা।

ক্যারিয়ারে সদ্যই অক্ষয় কুমারের সঙ্গে প্যাডম্যানে অভিনয় করেছেন রাধিকা। ছবিটি ভাল ব্যবসাও করেছে। এখন অভিনেত্রী তার পরবর্তী ওয়েব সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সিরিজটি পরিচালনা করছেন বিক্রমাদিত্য মোতওয়ান এবং অনুরাগ কাশ্যপ। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সাইফ আলি খান।

আপনার মন্তব্য

আলোচিত