সিলেটটুডে বিনোদন ডেস্ক

২০ মার্চ, ২০১৮ ১৫:০০

বুলগেরিয়ায় শুটিং সেটে আহত আলিয়া ভাট

বুলগেরিয়ায় পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর সিং। বর্তমানে এই ছবির শুটিং চলছে বুলগেরিয়ায়। সেখানেই শুটিংয়ের সময়ে চোট পেয়েছেন ছবির নায়িকা আলিয়া ভাট।

বুলগেরিয়ার তুষার-সাদা সেটে প্রচণ্ড ঠাণ্ডার ভেতরেই গত কয়েক সপ্তাহ ধরে ছবির শুটিং চলছে। সেখানেই একটি স্ট্যান্ট করতে গিয়ে ডান কাঁধ এবং হাতে চোট পান আলিয়া। চিকিৎসকরা তাকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত হাতে ব্যান্ডেজ বেঁধে থাকতে হচ্ছে সবে ২৫-এ পা দেয়া এই নায়িকাকে।

এদিকে আলিয়ার জন্মদিনে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শুটি সেটের ভেতরে ছবি তোলার অনুমতি না থাকলেও, সেটের বাইরে দেদার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা। তবে আপাতত তার চোটে শুটিংয়ের কাজে বড়সড় ধাক্কা খেয়েছে।

বুলগেরিয়ায় ছবিটির শুটিং চলতি মাসের শেষ অবদি চলার কথা ছিল। কিন্তু, আলিয়া আহত হওয়ায় নতুন সিডিউল নিয়ে ভাবতে হচ্ছে পরিচালককে।

উল্লেখ্য, ‘ব্রহ্মাস্ত্র’-এ আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর। এতে আরও অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবিটি আগামী বছর ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত