সিলেটটুডে ডেস্ক

২৭ মার্চ, ২০১৯ ২২:৩৫

কংগ্রেসে ঊর্মিলা

রাহুল গান্ধীর হাতে ফুলের তোড়া দিয়ে কংগ্রেসে যোগ দেন ঊর্মিলা মাতন্ডকর

বলিউডের একসময়ের জনপ্রিয় তারকা ঊর্মিলা মাতন্ডকর। ক'দিন ধরে কংগ্রেসে হয়ে ভারতের লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। মঙ্গলবার কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীর উপস্থিতিতে এই রাজনৈতিক দলে যোগ দেন ঊর্মিলা।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে কিছু গুরুত্বপূর্ণ আসনে নির্ভার থাকতে বড় রাজনৈতিক দলগুলো বড় ও ছোট পর্দার তারকাদের নির্ভর করছে। এবার জানা গেলো, কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীর হাতে ফুলের তোড়া দিয়ে কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। তবে কোন কেন্দ্র থেকে কংগ্রেস তাকে মনোনয়ন দেবে, তা এখনো জানা যায়নি।

এদিকে শোনা যাচ্ছে, যে আসনগুলোতে রাজনৈতিক ব্যক্তিত্বদের দিয়ে জয়ী হওয়ার সম্ভাবনা কম, সেসব আসনের জন্য তারকাদের কাছে ছুটছে দলগুলো। উত্তর মুম্বাই তেমনি গুরুত্বপূর্ণ একটি কেন্দ্র। উত্তর মুম্বাই কেন্দ্র থেকে ঊর্মিলা মাতন্ডকরকে মনোনয়ন দেওয়ার সম্ভাবনা আছে।

জানা গেছে, তিনি সেই এলাকার বাসিন্দা, আসনটিতে কংগ্রেসের যথেষ্ট প্রভাব আর ঊর্মিলার তারকাখ্যাতি রয়েছে। ভোটে জয়ী হওয়ার জন্য এসব সুযোগ একসঙ্গে কাজে লাগাতে চাচ্ছেন কংগ্রেসের স্থানীয় নেতারা।

আপনার মন্তব্য

আলোচিত