COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

56

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

961,448

Worldwide
Cases

49,163

Deaths
Worldwide

203,176

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

২৯ মে, ২০১৯ ০১:৩৯

‘সংসদ কোনো ফটো স্টুডিও না’

সংসদে পশ্চিমা পোশাক পরে যাওয়ার কারণে তৃণমূ‌ল কংগ্রেসের নবনির্বাচিত দুই নারী সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানকে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে।

তবে অনেকে সমর্থনও করেছেন তাঁদের। শাড়ি পরেই সাধারণত সব নারী সাংসদরা সংসদে যান, সে জায়গায় অন্য পোশাক পরিহিতা দুই সাংসদকে স্বাগত জানিয়েছেন তাঁরা। বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী টপ ও প্যান্ট পরেছিলেন এ দিন। যা নিয়ে অনেকেই আপত্তি করেন। তাঁদের দাবি, নুসরত ও মিমি সংসদে ‘উপযুক্ত পোশাক' পরে আসেননি। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লেখেন, ‘সংসদ কোনো ফটো স্টুডিও না।' আবার মিমিকে লক্ষ্য করে আর একজন বলেন, ‘উনি এই পদের যোগ্য না।'

অন্যদিকে অনেকে আবার তাঁদের পূর্ণ সমর্থন জানিয়েছেন। একজন নুসরতকে তাঁর পোশাকের জন্য প্রশংসা করেছেন। অন্য একজন দুজনকে জয়ের জন্য অভিনন্দন জানিয়ে তাঁদের উৎসাহ দিয়ে বলেন ‘সিংহীর মতো’ কাজ করতে।

দুই টলিউড অভিনেত্রী সোমবার সংসদ চত্বরে আইডেন্টিটি কার্ড দেখিয়ে ছবি তোলেন। মিমি চক্রবর্তী সেই ছবি পোস্ট করেন নিজের টুইটারে। নুসরতকে ট্যাগ করে লেখেন—‘এবং আমরা আবার। সংসদে প্রথম দিন।' মিমির পরনে ছিল সাদা শার্ট ও নীল জিন্স এবং নুসরত জাহান পরেন টপ ও প্যান্ট।

নুসরতও টুইটারে একটি ছবি পোস্ট করেন। সংসদের সামনে দাঁড়িয়ে তোলা সেই ছবির সঙ্গে তিনি ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই সঙ্গে ধন্যবাদ দেন তাঁর সংসদীয় এলাকার মানুষকে, যাঁদের ভোটে তিনি জয় পেয়েছেন।

মিমি কলকাতার যাদবপুর কেন্দ্রে জয়লাভ করেন প্রায় তিন লাখ ভোটে। অপরদিকে নুসরত বসিরহাট থেকে সাড়ে তিন লাখ ভোটে জয়লাভ করেন।

আপনার মন্তব্য

আলোচিত