বিনোদন ডেস্ক

২২ ডিসেম্বর, ২০১৯ ১৪:২২

স্বামীকে প্রতিদিনই জ্বালান রানি

একসময়ের সাড়া জাগানিয়া অভিনেত্রী রানি মুখার্জির দুর্দান্ত অভিনয়শৈলীতে আজও মুগ্ধ অনেকে। বিয়ে করে সংসারজীবনে থিতু হলেও বি-টাউন থেকে একেবারে হারিয়ে যাননি তিনি। বরং লুকোছাপা না করে তাঁর খোলামেলা কথাবার্তা আলোচনায় উঠে আসে প্রায়ই। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত মর্দানি টু। বক্স অফিসে ভালোই করেছে ছবিটি।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, ২০১৪ সালে প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। তাঁদের সংসারে আদিরা নামে চার বছরের ফুটফুটে কন্যাশিশু রয়েছে।

৪১ বছর বয়সী এই অভিনেত্রী সম্প্রতি যাপিত জীবন নিয়ে রাখঢাক না রেখেই কথা বলেন। বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার উপস্থাপনায় একটি আলোচনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে তিনি জানান, সন্তানকে পাপারাজ্জিদের কাছ থেকে যথাসম্ভব দূরে রাখার চেষ্টা করেন তিনি। রানি বলেন, ‘আমি আদিরাকে স্বাভাবিকভাবে বেড়ে উঠতে দিতে চাই। এটি না হলে সে জীবনে কিছু না করেই অনাকাঙ্ক্ষিত মনোযোগ পাবে। তাকে প্রতিনিয়ত বলি যে, তুমি সাহসী ও বুদ্ধিমান।’

স্বামী আদিত্য চোপড়াকে নিয়েও কথা বলেন রানি। ‘এটি এমন নয় যে সে ক্যামেরা দেখে ভীত। আসলে সে কেবল ছবি তুলতে চায় না। আমাদের বিয়ের পর সে আমাকে বলে, আমি যখন তোমার প্রতি ভালোবাসা অনুভব করি, তখন একমুহূর্তের জন্যও এটি ভাবা বন্ধ করিনি যে আমি একজন অভিনেত্রীর প্রেমে পড়েছি। এখন তোমার জন্য আমার ছবি তোমার ছবির সঙ্গে জুড়ে দিচ্ছে মানুষ,’ বলেন রানি।

দাম্পত্য জীবনের নানা খুনসুটিও প্রকাশ্যে আনেন রানি। নিজের প্রতি স্বামীর ভালোবাসার কথা জানাতে গিয়ে রানি বলেন, ‘আমি প্রতিদিনই স্বামীকে জ্বালাই, কিন্তু সে এমন কিছু করে, যাতে এই জ্বালানোটা ভালোবাসায় রূপ নেয়। সুতরাং, আমার পরিবারে যন্ত্রণা মানেই তা ভালোবাসা-মিশ্রিত। আমি যদি কাউকে জ্বালাই, তাহলে আমি সত্যিই তাঁকে ভালোবাসি।’

রানিকে সর্বশেষ ‘মর্দানি টু’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। গোপী পুথরান পরিচালিত ছবিটি গত ১৩ ডিসেম্বর মুক্তি পায়। আদিত্য চোপড়ার প্রযোজনায় ছবিটিতে রানির অভিনয় দারুণভাবে প্রশংসিত হয় সর্বত্র। ধারণা করা হচ্ছে, এতে সুনিপুণ অভিনয়ের কারণে শিগগিরই বেশ কিছু পুরস্কারে ভূষিত হবেন রানি।

আপনার মন্তব্য

আলোচিত