বিনোদন ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৯ ১৩:৫৯

বন্ধ হলো ‘ভূত এফএম’

বাংলাদেশের এফএম রেডিও ফুর্তির জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’। প্রতি শুক্রবার রাতে ১২টা বাজলেই ভয়ের রাজ্যে স্বাগত জানিয়ে শুরু হতো অনুষ্ঠানটি। তবে এখন থেকে শুক্রবার রাত ১২টায় আর শোনা যাবে না জনপ্রিয় এ অনুষ্ঠানটি।

জানা গেছে, গত ১৩ ডিসেম্বর (শুক্রবার) রেডিও ইতিহাসের জনপ্রিয় এই অনুষ্ঠানটির শেষপর্ব প্রচারিত হয়ে গেল। টানা ১০ বছর ধরে চলা এ অনুষ্ঠানটির প্রচার বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়টি এখনো অস্পষ্ট রয়ে গেছে এর সঞ্চালক আশরাফুল আলম রাসেলের কাছে।

এক গণমাধ্যমকে আশরাফুল আলম রাসেল বলেন, রেডিও ফুর্তিতে ‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আজ ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করেছেন। ১৩ তারিখের অনুষ্ঠানটিই ছিল শেষপর্ব। নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়ে কিছুই জানি না আমি।

টানা ১০ বছর ধরে চলা এমন জনপ্রিয় অনুষ্ঠানটি হঠাৎ করেই বন্ধ করে দেয়ার কারণ কী? এর জবাবে রাসেল বলেন, কোনো কারণ না জানিয়েই হঠাৎ করেই অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছে রেডিও ফুর্তি কর্তৃপক্ষ। এ নিয়ে পূর্ব কোনো পরিকল্পনা ছিল বলে আমার জানা নেই ।

প্রসঙ্গত, ২০১০ সালের ১৩ আগস্ট বাংলাদেশের এফএম রেডিও ফুর্তিতে কোনোরকম প্রস্তুতি ছাড়া শুরু হয় ‘ভূত এফএম’। দীর্ঘ ১০ বছর ধরে অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল।

আপনার মন্তব্য

আলোচিত