রোববার, ১৯ জানুয়ারি ২০২০ ইং

সিলেটটুডে ডেস্ক

১৪ জানুয়ারি, ২০২০ ২০:৪৬

চলচ্চিত্রে একসাথে অপূর্ব-ফারিয়া

পরিচালক শিহাব শাহীন এবার নির্মাণ করতে যাচ্ছেন করতে যাচ্ছেন চলচ্চিত্র ‘যদি...কিন্তু...তবুও’। আর এতে জুটি বেঁধে আসছেন জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া।

শিহাব শাহীনের আলোচিত সিনেমা ছিল ‌‘ছুঁয়ে দিলে মন’। এটি ২০১৫ সালে নির্মিত হয়। মাঝে পাঁচ বছর সময় নিয়ে এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন পরবর্তী চলচ্চিত্র।

ছবিটি পূর্ণদৈর্ঘ্য হলেও এটি মুক্তি পাবে শুধু অনলাইন প্ল্যাটফর্মে! ভারতীয় ভিডিও স্ট্রিমিং সাইট জি ফাইভ-এর জন্য এটি তৈরি হচ্ছে।

শিহাব শাহীন জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেওয়া হবে। অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে।

শিহাব শাহীন বলেন, এটি পুরোপুরি রোমান্টিক আর কমেডি ঘরানার সিনেমা। প্রধান চরিত্রে থাকছেন অপূর্ব ও নুসরাত ফারিয়া। আরও অনেকের সঙ্গে কথা হয়েছে। বেশ কয়েকজন পরিচালককে অতিথি চরিত্রে দেখা যাবে। এদের মধ্যে আছেন নির্মাতা সাফায়েত মনসুর রানা, মুহাম্মদ মোস্তফা কামাল রাজসহ অনেকে। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু করবো।

জানা যায়, বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা ধরনের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

আপনার মন্তব্য

আলোচিত