সিলেটটুডে ডেস্ক

১৭ জানুয়ারি, ২০২০ ০০:৩৮

ঢাকায় আসছেন শ্রাবন্তী

'বিক্ষোভ' ছবির শুটিংয়ে গত বৃহস্পতিবার ঢাকায় আসার কথা ছিল কলকাতার নায়িকা শ্রাবন্তীর। তার এক নিকটাত্মীয় মারা যাওয়ায় আসতে পারেননি তিনি।

জানা গেছে, আগামী শনিবার শ্রাবন্তী ঢাকায় আসছেন। ১৯ জানুয়ারি বিএফডিসিতে 'বিক্ষোভ' ছবির শুটিংয়ে অংশ নেবেন শ্রাবন্তী। প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১০ জানুয়ারি থেকে এফডিসিতে সেট ফেলে 'বিক্ষোভ' ছবির শুটিং শুরু করেছি। এরই মধ্যে শ্রাবন্তীর শুটিংয়ে অংশ নেওয়ার কথা থাকলেও তার মামাশ্বশুর মারা যাওয়ার কারণে তিনি আসতে পারেননি। আগামী শনিবার তিনি ঢাকায় আসছেন। এবার শুটিংয়ে অংশ নেবেন তিনি। শ্রাবন্তীকে এই ছবিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। আশা করছি শিগগিরই ছবির শুটিং শেষ হবে।

'বিক্ষোভ' ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন নায়িকা শ্রাবন্তী। জানা গেছে, গত বছরের ৯-১১ সেপ্টেম্বর পর্যন্ত ছবিটির জন্য মুম্বাইয়ে সানি লিওনর আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়। একই মাসের তৃতীয় সপ্তাহে গাজীপুরে 'বিক্ষোভ' ছবির শুটিং করেন শ্রাবন্তী। ছবির শেষ পর্যায়ের শুটিং করতেই ঢাকায় আসা হচ্ছে তার।

শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন সেটি গেয়েছেন কোনাল।

আপনার মন্তব্য

আলোচিত