সিলেটটুডে ডেস্ক

১৮ জানুয়ারি, ২০২০ ২০:৩৯

আমেরিকায় স্থায়ী হবেন শাকিব খান

শোবিজের একঝাঁক শিল্পী দেশ ছেড়ে বিদেশে স্থায়ী হয়েছেন। এ তালিকায় আছেন অভিনয়শিল্পী, সংগীতশিল্পী, নৃত্যশিল্পীসহ শোবিজের নানা অঙ্গনের মানুষ।

নাম নেয়া যায় টনি ডায়েস, প্রিয়া ডায়েস, রিচি সোলায়মান, সোনিয়া, মোনালিসা, দিলরুবা রুহি, তমালিকা কর্মকার, শ্রাবন্তী, শামীম শাহেদ প্রমুখদের।

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান আমেরিকায় স্থায়ী হতে যাচ্ছেন। কয়েক দিন ধরেই এ গুঞ্জন উড়ে বেড়াচ্ছে এফডিসিপাড়ায়। কিছু সূত্র জানিয়েছে, অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরির ভিসার জন্য আবেদন করেছেন এই নায়ক। তার সেই আবেদন গত ডিসেম্বরে গৃহীত হয়েছে।

শোবিজের একঝাঁক শিল্পী দেশ ছেড়ে বিদেশে স্থায়ী হয়েছেন। এ তালিকায় আছেন টনি ডায়েস, প্রিয়া ডায়েস, রিচি সোলায়মান, সোনিয়া, মোনালিসা, দিলরুবা রুহি, তমালিকা কর্মকার, শ্রাবন্তী, শামীম শাহেদ প্রমুখদের। এবার তাদের সাথে যুক্ত হতে যাচ্ছে শাকিব খানের নাম।

জানা গেছে, বিভিন্ন সময় বিভিন্ন সিনেমার শুটিংয়ের জন্য আমেরিকার ভিসা চেয়েছিলেন শাকিব খান। কিন্তু বারবার ভিসার সেই আবেদন নামঞ্জুর হয়েছে। অবশেষে তিনি দেশটিতে স্থায়ীভাবে বসবাস করা যায় সেই মর্মে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন।

অনেকে দাবি করছেন আমেরিকায় শুটিং করার যে জটিলতা তা কাটাতেই দেশটির স্থায়ী নাগরিকত্ব চাইছেন তিনি। এর আগে বেশ কয়েকবার শুটিংয়ের জন্য আবেদন করেও ভিসা পাননি। হয়তে সেজন্যই এই সিদ্ধান্ত নিয়ে থাকবেন তিনি।

এ বিষয়ে শাকিব খানের সাথে যোগাযোগ করলে তার কোনো সাড়া মেলেনি।

আপনার মন্তব্য

আলোচিত