সিলেটটুডে ডেস্ক

২২ জানুয়ারি, ২০২০ ২০:২৩

ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ‘ঊনপঞ্চাশ বাতাস’

পরিচালক মাসুদ হাসানের প্রথম ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি পেতে যাচ্ছে ২৮ ফেব্রুয়ারি। এতে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ।

মাসুদ হাসান জানান , মুক্তির জন্য প্রস্তুত তার প্রথম ছবি ঊনপঞ্চাশ বাতাস। ২৮ ফেব্রুয়ারি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। এখন কেবল সেন্সর সনদ পাওয়ার অপেক্ষা। তারপরই চূড়ান্ত মুক্তির ঘোষণা আসবে।

তিনি বলেন, মুক্তির তারিখ ধরে রেখেছি ২৮ ফেব্রুয়ারি। কিন্তু সেন্সর ছড়পত্র পাওয়ার পর তারিখ চূড়ান্ত করতে পারব। তাই এখনই চূড়ান্ত তারিখ বলতে পারছি না।

এর আগেও কয়েকবার মুক্তির তারিখ পিছিয়েছে ছবিটির। এবার সবকিছু ঠিকঠাক থাকলে ভাষার মাসেই ছবিটির দেখা মিলবে রুপালি পর্দায়।

পরিচালক বলেন, সবাই বিশ্বাসই করে, সিনেমা ব্যবসা করবে না, এটাই স্বাভাবিক নিয়ম যেন। কিন্তু আমি বিশ্বাস করি, ফিল্ম মানেই ইন্ডাস্ট্রি, ছবি ব্যবসাসফল হতেই হবে। একটা বছর ধরে কম জায়গাতে ধরনা দিইনি। কেউ সহযোগিতা করা তো দূরের কথা, কতভাবে টেনে নামানো যায়, সে চেষ্টা করেছে। তাই সিনেমার পারফেকশনের দিকে মনোযোগী হলাম। কারণ, এখন দর্শকই আমার শক্তি, দর্শককে প্রতারিত করতে চাইনি।

পরিচালনার পাশাপাশি ছবিটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা ও সংগীত পরিচালনা করছেন মাসুদ হাসান। ছবির একটি গান করেছেন অর্থহীনের সুমন। ছবিটি আসছে রেড অক্টোবরের ব্যানারে।

আপনার মন্তব্য

আলোচিত