সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০২০ ২১:৫৪

অভিনয় করছেন সংগীতশিল্পী মিলন মাহমুদ

ওয়েব সিরিজের নাম ‘আমার মেয়ে নায়িকা’। এতে নাটক-সিনেমার প্রযোজক চরিত্রে দেখা যাবে তাকে।

১০ পর্বের এই সিরিজটি নির্মাণ করেছেন মাসুদ সেজান। মিলন মাহমুদ ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনীন, সিফাত শাহরীন, নিকুল কুমার মণ্ডল, সাজ্জাদ রেজা, মুসাফির সৈয়দ, ইকবাল হোসাইন প্রমুখ।

মিলন মাহমুদ বলেন, ওয়েব সিরিজে এবারই প্রথম। আগে যখন চ্যানেল ওয়ান ছিল, তখন একটি একক নাটকে অভিনয় করেছি। যে চরিত্রে অভিনয় করেছি সে চরিত্রটিও বেশ মজার। মন্দ চরিত্রও বলতে পারেন! জানি না, অভিনয় কেমন করলাম।

চরিত্রটির বর্ণনা দিতে গিয়ে মিলন মাহমুদ বলেন, মাসুদ সেজানের কাজ যেমন হয়। নানা স্যাটায়ারের মাধ্যমে সমাজ কিংবা সংস্কৃতির অনিয়মগুলো তুলে আনা। তো এখানে প্রযোজক চরিত্রটি যা হওয়ার তাই। এতে আমি একজন নাটক-সিনেমার প্রযোজক। যে কি না, শিল্প-সংস্কৃতির কিছুই বোঝে না। বোঝার আগ্রহটাও নেই। তার একটাই লক্ষ্য, সুন্দরী নায়িকা! নায়িকা পছন্দ না হলে এক টাকাও ইনভেস্ট করে না এই প্রযোজক! আমি জানি না, চরিত্রটি কতটা ফোটাতে পেরেছি। তবে পুরো প্রজেক্টটি বেশ মজার ও শিক্ষণীয় বলে মনে হয়েছে।

‘ধাক ধাক’ শিরোনামের একটি গানটি ওয়েব সিরিজে ব্যবহার হয়েছে সিনেমার ঢংয়ে, কোরিওগ্রাফির মাধ্যমে। এতে কণ্ঠ দিয়েছেন মিলন মাহমুদ ও শারমিন দিপু। লিখেছেন নির্মাতা মাসুদ সেজান নিজেই। গানটির সংগীতায়োজনে সহযোগিতা করেছেন রবিন রৌফ।

মিলন মাহমুদ বলেন, অভিনয়ের পাশাপাশি গানটি তৈরি করেও মজা পেয়েছি। দেখা যাক, একসঙ্গে গান আর অভিনয় দেখে আমার ভক্তরা কী বলে।

সিরিজটির নাট্যকার, নির্মাতা ও প্রযোজক মাসুদ সেজান জানান, ৯ ফেব্রুয়ারি থেকে পার্বণ টিভি ফিকশন নামের ইউটিউব চ্যানেলে সিরিজটি উন্মুক্ত করা হবে ধারাবাহিকভাবে।

আপনার মন্তব্য

আলোচিত