COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

330

Confirmed Cases

21

Deaths

33

Recovered

1,593,132

Cases

95,023

Deaths

353,344

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বিনোদন ডেস্ক

১৭ মার্চ, ২০২০ ২৩:১৯

রাস্তায় ঘুরে ঘুরে মাস্ক বিতরণে সিঁথি সাহা

বিশ্বের নতুন আতঙ্কের নাম করোনাভাইরাস। ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। বাংলাদেশে এ পর্যন্ত ১০ জন করোনা রোগী পাওয়া গেছে। এর মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। তবে পুরো দেশের মানুষই এখন করোনার আতঙ্কে দিন কাটাচ্ছেন। বিশেষজ্ঞরা বলছেন, মাস্ক পরে ভাইরাসের সংক্রমণ কিছুটা ঠেকানো যায়। তাই দেশে মাস্কের কৃত্রিম সংকটও দেখা দিয়েছে।

এই পরিস্থিতিতে করোনা নিয়ে মানুষকে সচেতন করতে শোবিজের অনেক বড় বড় তারকাকে সামাজিক যোগাযোগমাধ্যমে সচেতনামূলক বিভিন্ন পোস্ট করতে দেখা যাচ্ছে। এ থেকে আরও একটু এগিয়ে এলেন সঙ্গীতশিল্পী সিঁথি সাহা। তিনি সাধারণ মানুষের কাছে বিনামূল্যে মাস্ক বিলি করতে নেমে গেলেন রাস্তায়।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে মঙ্গলবার সারা শহর ঘুরে ঘুরে নিজ হাতে মাস্ক বিলি করেছেন সিঁথি সাহা। ধানমণ্ডি, সংসদ ভবন এলাকা, কাওরান বাজার ও বাংলা মটর এলাকার ট্রাফিক পুলিশ, সাধারণ পথচারী ও ভাসমান দোকানি যারা এই পরিস্থিতিতে মাস্ক ব্যবহার করছেন না তাদের হাতে মাস্ক তুলে দেন তিনি।

এ প্রসঙ্গে সিথি সাহা বলেন, 'আমি সবসময় নিজের সাধ্যনুযায়ী মানুষের বিপদে দাঁড়ানোর চেষ্টা করি। দেশের এমন পরিস্থিতে আমাদের একে অন্যের পাশে দাঁড়ানো উচিত বলে আমি মনে করি। বিশেষ করে শিল্পীদের আরও বেশি প্রয়োজন। একজন শিল্পী হিসেবে দায়িত্বশীলতার জায়গা থেকেই এই কাজটি করেছি আমি।'

দেশের নাগরিক হিসেবে একা একা ভালো থাকা সম্ভব নয়। সবাইকে নিয়েই আমাদের ভালো থাকতে হবে এমন প্রেরণা থেকেই নিজে মাস্ক নিয়ে রাস্তায় নেমেছি। হাতে হাতে বিলি করেছি। যোগ করেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত