আন্তর্জাতিক ডেস্ক

০৩ অক্টোবর, ২০২১ ১৩:৫২

এগিয়ে মমতা, কর্মী-সমর্থকের উচ্ছ্বাস

দক্ষিণ কলকাতার ভবানীপুর বিধানসভা আসনের উপ-নির্বাচনের ফল গণনা চলছে। দ্বাদশ রাউন্ড শেষে ৩৪ হাজার ৯৭০ ভোটে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই রাউন্ডে তিনি ভোট পেয়েছেন ৪৮ হাজার ৮১৩টি। বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা পেয়েছেন ১৩ হাজার ৮৪৩ ভোট। মোট ২১ রাউন্ড গণনা হবে। এর পরই ফল প্রকাশ।

রোববার (৩ অক্টোবর) ভারতের গণমাধ‌্যমে বলা হয়েছে, কালীঘাটে বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতেছেন তৃণমূল কর্মী সমর্থকরা। প্রচুর কর্মী সমর্থক ভিড় জমিয়েছেন। ঢাক-ঢোল বাজিয়ে উচ্ছ্বাসে মেতেছেন তারা। চলছে আবির খেলা, বাজি ফাটানো। কর্মী, সমর্থকদের সামাল দিতে হিমশিম খাচ্ছে পুলিশ। ভবানীপুরসহ রাজ্যের অন্য প্রান্তের চিত্রও একই রকম।

যত গণনা এগোচ্ছে প্রতিদ্বন্দ্বীদের থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটের ব্যবধান ততই বাড়ছে। সবে দ্বাদশ রাউন্ড শেষ হয়েছে। তাতেই ৩৪ হাজারের বেশি ভোটে এগিয়ে রয়েছেন। মন্ত্রী ফিরহাদ হাকিম বার বারই বলেছেন ভবানীপুরে মমতা ৫০-৮০ হাজার ভোটে জিতবেন।

আজ সকালেও একই দাবি করে তিনি বলেন, ‘বিজেপি’র ঘোষণা করে দেওয়া উচিত ছিল যে, আমরা এই লড়াইয়ে আর নেই। মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরের মানুষের হৃদয়ে রয়েছেন। যত গণনা বাড়বে ফল কোথায় গিয়ে দাঁড়ায় দেখতে পারবেন। ৫০-৮০ হাজারে ভোটের ব্যবধানে জিতবেন মমতা।’

আপনার মন্তব্য

আলোচিত