সিলেটটুডে ডেস্ক

০৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৩৬

যৌন হেনস্তা থেকে বাঁচতে মেরুদণ্ড ভাঙল যুবতীর!

যৌন হেনস্তা থেকে বাঁচতে গিয়ে পাহাড় থেকে পড়ে মেরুদণ্ড ভাঙল মার্কিন যুবতীর। সম্প্রতি দক্ষিণ থাইল্যান্ডের ক্রাবি এলাকার এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে স্থানীয় এক যুবককে। অভিযুক্ত যুবক স্থানীয় একটি দোকানে কাজ করে।

অভিযোগকারী ২৩ বছরের মার্কিন নাগরিক হানা গ্যাভিওস। ভিয়েতনামে শিক্ষকতা করেন হানা। ছুটিতে তাইল্যান্ডের পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ক্রাবি এলাকায় ঘুরতে গিয়ে হোটেলে ফেরার রাস্তা ভুলে যান মার্কিন যুবতী। স্থানীয় এক দোকানে গিয়ে সাহায্য চান তিনি। সেই দোকানেরই কর্মী অভিযুক্ত আপাই রুয়েংভোর্ন।

অভিযোগ, হোটেল চিনিয়ে দেওয়ার বাহানায় মার্কিন যুবতীর সঙ্গে যায় আপাই। কিন্তু, পাহাড়ের অন্ধকার রাস্তায় আসতেই হানার উপর ঝাঁপিয়ে পড়ে সে। নিজেকে বাঁচাতে আপাইয়ের কানে কামড়ে দেন হানা। তারপর কোনওমতে পালিয়ে যান সেখান থেকে।

অন্ধকারে পাহাড়ি রাস্তা দিয়ে দৌঁড়াতে গিয়ে পা পিছলে প্রায় ৪৫ মিটার নিচে পড়ে যান মার্কিন যুবতী। মেরুদণ্ড ভেঙে যায় তার। আহত হানার ওঠার শক্তি ছিল না। তার অভিযোগ, এরপর নিচে এসে সেই অবস্থাতেও তাকে প্রায় ঘণ্টাখানেক শারীরিক নিগ্রহ করে আপাই। কিন্তু, ধর্ষণ করেনি সে। পরে সকালে যখন প্যারা মেডিক্যাল স্টাফরা ঘটনাস্থলে এসে পৌঁছে তাকে ফুকেটে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছিল, সেই সময়ও ঘটনাস্থলে ফিরে এসে সব নজরে রাখছিল সে।

হানার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ২৮ বছরের আপাই রুয়েংভোর্নকে। পুলিশের জেরার মুখে নিজের দোষ স্বীকার করেছে সে। তাইল্যান্ডের নিয়ম অনুসারে এই অপরাধের জন্য ৫ থেকে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে তার। এখনও হাসপাতালে চিকিৎসা চলছে হানার। সেরে উঠে ভিয়েতনামে আবার শিক্ষকতা করতে চান মার্কিন যুবতী। সূত্র: সংবাদ প্রতিদিন

আপনার মন্তব্য

আলোচিত