নিজস্ব প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৪:২৮

ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি গণফোরামের

সিলেট এমসি কলেজের হোস্টেলে স্বামীকে বেধে রেখে স্ত্রীকে গণধর্ষণের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে  ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন দল গণফোরাম।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গণফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি সদস্য মোশতাক আহমেদ স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ দাবি জানায় দলটি।

এতে বলা হয়,  ‘সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেধে রেখে নববধূ তরুণীকে গণধর্ষণ করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। আমরা ধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়ার বরাত দিয়ে আরও বলা হয়, ‘মহামারি করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে যেখানে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজও বন্ধ রয়েছে, সেখানে ছাত্রাবাস কীভাবে খোলা রাখা হলো? এছাড়া এমন ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রাবাসে ধর্ষণের মতো এমন ন্যক্কারজনক ঘটনা কিভাবে ঘটল।’

এছাড়া সিলেটের এই ঘটনাসহ দেশব্যাপী সকল ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার সুষ্ঠু বিচার দাবী করা হয় গণফোরামের বিজ্ঞপ্তির মাধ্যমে।

আপনার মন্তব্য

আলোচিত