সিলেটটুডে ডেস্ক

২৯ নভেম্বর, ২০১৫ ০০:৩৭

আইজিপি আসবেন তাই আ.লীগের এলাহি কাণ্ড!

আসবেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। তিনি একজন সরকারি কর্মকর্তা। কিন্তু তার আগমন উপলক্ষে এলাহি কাণ্ড বাধিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। তোরণ সাজানো, আনন্দ র‌্যালি, সমাবেশ, গণভোজ- অর্থাৎ তাকে স্বাগত জানাতে কোনো আয়োজনই বাকি নেই! অথচ আইজিপি আসছেন লক্ষ্মীপুরে জেলা কমিউনিটি পুলিশিং সমাবেশে।

শনিবার সকালে ১১টায় বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা ৩৫টি গাড়ির বহর নিয়ে এসে রায়পুরে পৌর শহরের আলিয়া কামিল মাদরাসা মাঠে জড়ো হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার পর আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার মাদরাসা মাঠে এসে সমাবেশ করে। সেখানে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার, আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, যুগ্ম আহ্বায়ক আইনুল কবির মনির, আওয়ামী লীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, কাজী গুলজার হোসেন প্রমুখ।

দুপুর দেড়টা পর্যন্ত চলে সমাবেশ। এরপর গণভোজের আয়োজন করা হয়। এরপর নেতাকর্মীরা আইজিপির অনুষ্ঠানস্থল লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে চলে যায়। উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এসব আয়োজন করা হয়।

এছাড়া গত কয়েকদিন ধরে নেতাকর্মীরা ডিজিটাল ব্যানার, ফেস্টুন ও তোরণে তোরণে শহর ভরিয়ে ফেলেছে। শহরজুড়ে যেন সাজ সাজ রব পড়ে গিয়েছিল।

দুই দিনের সফরে শনিবার সাড়ে ৪টায় লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগ দেন আইজিপি শহীদুল হক। সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম।

একজন সরকারি কর্মকর্তার আগমন উপলক্ষে রাজনৈতিক দলের এভাবে আয়োজন ঠিক কিনা জানতে চাইলে আওয়ামী লীগ নেতারা বলেন, এতে তাদের কোনো ভূমিকা নেই। কমিউনিটি পুলিশই তাদের বলেছে বলে তারা সহযোগিতা করেছেন মাত্র!
সূত্র: বাংলামেইল

আপনার মন্তব্য

আলোচিত