সিলেটটুডে ডেস্ক

১৬ জানুয়ারি, ২০২২ ১১:৪৭

নৌকা জিতবেই, শতভাগ নিশ্চিত: আইভী

জয়ের বিষয়ে শতভাগ আশাবাদ ব্যক্ত করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নৌকা জয়যুক্ত হবেই হবে, আইভীর জয় হবেই হবে, গণজোয়ারের জয় হবেই হবে।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ১০টা ৫২ মিনিটে নগরীর পশ্চিম দেওভোগ এলাকায় শিশুবাগ বিদ্যালয়ের কেন্দ্রে ভোটদান শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

আইভী বলেন, ভোটের পরিবেশ এখনো ঠিক আছে। আমি জানি না একটু পরে কী হবে। আমি বলবো, ভোট দিতে দেওয়া হোক সবাইকে। যেখানে স্লো আছে সেখানে দ্রুত করা হোক। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন সহযোগিতা করে। আমি শুধু আমার কথা বলছি না। সবার কথাই বলছি। সহযোগিতা করলে যেটা হবে সেটাই সিদ্ধান্ত মেনে নেব। তবে আমি জানি, নারায়ণগঞ্জে মানুষ আমাকেই বেছে নিয়েছে। ইতোমধ্যে তারা নির্ধারণ করে ফেলেছে কাকে ফোন দেবে। নৌকা জয়যুক্ত হবেই হবে, আইভীর জয় হবেই হবে, গণজোয়ারের জয় হবেই হবে।

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আমি যতটুকু জানি সব জায়গায় হাতির এজেন্ট আছে। বরং আমার এজেন্ট ২-৩ জায়গায় ছিল না। ১ নম্বর ওয়ার্ডে আমার এজেন্ট ছিল না। ৫ নম্বর ওয়ার্ডে ছিল না। আরও কয়েকটা জায়গায় ছিল না। আমি আবারও অনুরোধ করবো, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তারা পরিশ্রম করছে, একদম নিরপেক্ষভাবে নির্বাচনটা করা হোক। ইনশাল্লাহ আমি জিতবো নিরপেক্ষ নির্বাচন হলে।

আপনার মন্তব্য

আলোচিত