সিলেটটুডে ডেস্ক

১০ আগস্ট, ২০২২ ১০:৪০

ভাঙারির দোকানে বিস্ফোরণ: একে একে ৭ জনের মৃত্যু

ঢাকার উত্তরার কামারপাড়া এলাকায় ভাঙারির দোকানে বিস্ফোরণ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ শফিকুল ইসলাম (৩২) নামে আরও একজন মারা গেছেন। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় ৭ জনের মৃত্যু হলো।

মঙ্গলবার (১০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কামারপাড়া এলাকায় ভাঙারির দোকানে বিস্ফোরণে দগ্ধ হয়ে আটজন আমাদের এখানে এসেছিল। তাদের মধ্যে শফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি জানান, এ ঘটনায় দগ্ধ আটজনের মধ্যে সাতজনই মারা গেছেন। এখনো একজন চিকিৎসাধীন আছেন।

জানা যায়, দগ্ধদের মধ্যে মো. শাহীন (২৫) বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আশঙ্কাজনক অবস্থায় তার চিকিৎসা চলছে।

এর আগে গত শনিবার দুপুরে কামারপাড়া এলাকায় গাজী মাজহারুল ইসলামের গুদামে ওই বিস্ফোরণ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত যারা মারা গেছেন, তারা হলেন- আল আমিন (৩০), মাসুম আলী (৩৫), মিজানুর (৩৫), গাজী মাজহারুল ইসলাম (৪৭) আলমগীর হোসেন আলম (২৩) ও নূর হোসেন (৬০)।

পুলিশ বলছে, গুদামটি লাগোয়া রিকশার একটি গ্যারেজ রয়েছে। গ্যারেজের রিকশা চালকদের নিয়ে হ্যান্ড স্যানিটাইজারের জার সরানোর সময়ে বেলা পৌনে ১২টার দিকে বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। স্থানীয় লোকজন আগুন নেভাতে পারলেও সেখানে থাকা ৮ জনই দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত