সিলেটটুডে ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০২২ ১৩:২৬

রনির চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড

জেলা পুলিশ লাইন্সে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তার চিকিৎসার পরবর্তী সিদ্ধান্ত নিতে আজ দুপুর ১টার দিকে বোর্ডের সভা করার কথা রয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস. এম আইউব হোসেন রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে এ তথ্য জানান।

ডা. আইউব জানান, বার্ন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালামকে প্রধান করে এই বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে ডা. সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিকেলের রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুইজন চিকিৎসক রয়েছেন।

তিনি বলেন, শনিবার (১৭ সেপ্টেম্বর) রনির কোভিড টেস্ট নেগেটিভ রেজাল্ট পাওয়া গেছে। এরপরে আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তার ব্লাড টেস্টে প্লাটিলেটও কম দেখা গেছে। সেই রিপোর্টগুলো আজকে বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হবে।

ডা. আইউব আরও বলেন, এরকম দুর্ঘটনায় দগ্ধদের মাল্টি অরগ্যানে সমস্যা হয়। কাজেই কমপক্ষে সাত দিনের আগে তার অবস্থা সম্পর্কে সুনিশ্চিত ভাবে কিছুই বলা যায় না। তবুও গত দুইদিনের মত আজকে তার অবস্থা অপরিবর্তিত রয়েছে। রনিসহ পুলিশ সদস্য জিল্লুর রহমানকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত