সিলেটটুডে ডেস্ক

২৬ মে, ২০২৩ ১২:৪৭

নৌকাকে হারিয়ে জাহাঙ্গীর বললেন—গাজীপুরে নৌকার নয়, ব্যক্তির পরাজয় হয়েছে

ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জায়েদা খাতুন মেয়র নির্বাচিত হওয়ার পর তার ছেলে জাহাঙ্গীর আলম বলেছেন, এখানে নৌকার জয় হয়েছে, পরাজয় হয়েছে ব্যক্তির।

আলোচিত এ সিটি করপোরেশন নির্বাচনে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়েছেন টেবিলঘড়ি প্রতীকে জায়েদা খাতুন। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার মনোনীত প্রার্থী আজমত উল্লা পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। আওয়ামী লীগের প্রার্থীকে ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে হারিয়েছেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন।

বৃহস্পতিবার রাত পৌনে দুইটার দিকে গাজীপুরের ছয়দানার নিজ বাড়ির সামনে নির্বাচিত মেয়ের প্রার্থীর পক্ষে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জাহাঙ্গীর আলম বলেন, “আমি জন্মের পর থেকেই আওয়ামী লীগ করি। আমি এখানকার আওয়ামী লীগের পরীক্ষিত ব্যক্তি। মানুষ আমার মায়ের পাশে দাঁড়িয়েছে। আমি ও আমার মা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাব। আমরা সবার সহযোগিতা নিয়ে একটা সুন্দর শহর গড়ে তুলব।”

তিনি বলেন, ‘আমি কখনও আওয়ামী লীগের বিরুদ্ধে যাইনি, যাব না। আমি নৌকার বিরুদ্ধে যাইনি, যাব না। গাজীপুর সিটি নির্বাচনে মায়েদের জয় হয়েছে। মা সবাইকে নিয়ে কাজ করতে চান।’

জাহাঙ্গীর আলম আরও বলেন, “আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে গাজীপুর সিটি করপোরেশনকে একটি পরিকল্পিত নগরে পরিণত করব। মহান সৃষ্টিকর্তা আমার মায়ের পাশে ছিলেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়ের জাহাঙ্গীর আলম বলেন, ‘কারও প্রতি কোনো রাগ-ক্ষোভ নেই। কোনো অপপ্রচারে মাথা নত করিনি।’

নতুন মেয়রের সঙ্গে কী হিসেবে কাজ করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি মায়ের একজন কর্মী হিসেবে কাজ করব।’

আপনার মন্তব্য

আলোচিত