নিউজ ডেস্ক

১৪ ফেব্রুয়ারি , ২০১৬ ১০:১০

এমপি-পত্নীর ছবি বিকৃত করায় শিক্ষিকা শ্রীঘরে

গ্রেফতারকৃত সহকারী শিক্ষিকা তাসনুভা রহমান

এমপি-পত্নীর ছবি বিকৃত করে ফেসবুকে দেয়ায় নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তাসনুভা রহমান মিতুকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের কানাইখালী এলাকার নিজস্ব বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তাসনুভা রহমান শহরের কানাইখালি এলাকার সাবেক ব্যাংক কর্মকর্তা মফিজুর রহমানের মেয়ে।

এর আগে নাটোর সদর থানায় পৌর যুবলীগ নেতা অ্যাডভোকেট সাইম হোসেন উজ্জল বাদী হয়ে ওই শিক্ষিকার বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত ৬ ফেব্রুয়ারি নাটোর-২ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল ফেসবুকে তার স্ত্রী শামীমা সুলতানা সুমির ছবি আপলোড করেন। তাসনুভা রহমান ওই ছবি বিকৃত করে আপত্তিকর মন্তব্যসহ ফেসবুকে পোস্ট করেন।

শনিবার বিকালে তাসনুভা রহমানকে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রবিউল ইসলামের আদালতে হাজির করলে আদালত তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামী ৩১ মার্চ মামলার পরবর্তি তারিখ নির্ধারণ করা হয়েছে।

আদালতে আসামির পক্ষে কোন আইনজীবী আদালতে হাজির না থাকলেও তার বিপক্ষে অ্যাডভোকেট আলেক শেখ উপস্থিত থেকে জামিনের বিরোধিতা করেন।

আটক সহকারী শিক্ষিকা তাসনুভা রহমানের ফেসবুক আইডিতে দেখা যায়, তিনি সেলোয়ার কামিজ পরা একজন নারীর গলা পর্যন্ত একটি ছবি দিয়ে তার নিচে লেখেন- "জিন্স পড়লে দোষ. শাড়ি একটু গুছিয়ে পড়লে দোষ, সালোয়ার-কামিজ পড়ে যেন সতিপনা দেখায়।"

তবে কারাগারে নেয়ার সময় আটক শিক্ষিকা তাসনুভা রহমান সাংবাদিকদের কাছে নিজেকে নির্দোষ দাবি করে বলেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

আপনার মন্তব্য

আলোচিত