নিউজ ডেস্ক

০২ জুন, ২০১৮ ১৩:২৭

বড় অভিযানে দুয়েকটা ভুল হতেই পারে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ স্থানীয় কাউন্সিলর একরামুল হকের নিহত হওয়ার ঘটনা প্রসঙ্গে বলেন, এত বড় অভিযানে দুয়েকটা ভুল হতেই পারে। একরামুল হকের নিহত হওয়ার ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় যদি কেউ জড়িত থাকে, তার যথোপযুক্ত বিচার হবে।

শনিবার (২ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিআরটিসির মহিলা বাস সার্ভিস উদ্বোধনের শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, রাজনৈতিক কারণে একটি দল মাদক বিরোধী অভিযানের বিরোধিতা করছে। তা ছাড়া এ অভিযানে দেশের মানুষ খুশি।

প্রসঙ্গত, গত ২৬ মে চলমান মাদক বিরোধী অভিযানে র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর একারামুল হক।

র‍্যাবের দাবী শনিবার রাতে বাহারছড়া ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়কের নোয়াখালীয়া পাড়া এলাকায় মাদক ব্যবসায়ী এবং র‌্যাবের মধ্যে 'বন্দুকযুদ্ধে' একরামুল হক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল, এলজি, ৬ রাউন্ড কার্তুজ ও ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনার পর গত বৃহস্পতিবার (৩১ মে) এক সংবাদ সম্মেলনে ৪টি অডিও ক্লিপ প্রকাশ করে একরামুল হকের পরিবার দাবি করেন এ ঘটনাটি ঠাণ্ডা মাথায় পরিকল্পিত হত্যা।

সংবাদ সম্মেলনের পর নিহতের পরিবারের পক্ষ থেকে প্রদান করা অডিও ক্লিপগুলো বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশের পর  সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আপনার মন্তব্য

আলোচিত