সিলেটটুডে ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ১২:০৫

বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করবে বিএনপির জ্যেষ্ঠ নেতারা। রোববার (৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় সচিবালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এসময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে এই বৈঠকে।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবির জানান, রোববার বিকেল ৩টায় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন বিএনপির স্থায়ী কমিটির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল। এই দলের নেতৃত্ব দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে বিএনপির একটি সূত্র জানিয়েছে, বৈঠকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে।

এর আগে শুক্রবার (৭ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার কথা বলেছিলেন মির্জা ফখরুল। ওই সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার কোনো চিকিৎসা হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে রোববার সন্ধ্যায় বৈঠক ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে জোটের শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত