ডেস্ক রিপোর্ট

২০ জানুয়ারি, ২০১৫ ২১:৩৭

নৈরাজ্য বন্ধে সরকারকে সহযোগিতার আশ্বাস দিলো জাতীয় পার্টি

দেশব্যাপি চলমান নাশকতা ও নৈরাজ্য বন্ধে সরকারকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দিলো জাতীয় পার্টি। সংসদের বিরোধীদলীয় নেত্রি রওশন এরশাদ তাঁর বক্তৃতায় প্রধানমন্ত্রীকে সমর্থনের ঘোষণা দিলেন।

সংসদের প্রধান বিরোধী দলীয় নেত্রী ও জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ বলেছেন- দেশজুড়ে চলমান নৈরাজ্যের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব ধরণের সিদ্ধান্তের সঙ্গে জাতীয় পার্টির সমর্থন থাকবে।

মঙ্গলবার (২০ জানুয়ারি) সংসদের বৈঠকে মাগরিবের নামাজের বিরতির পর অনির্ধারিত আলোচনায় তিনি এ কথা বলেন।
রওশন এরশাদ বলেন- রাজনৈতিক প্রতিবাদের কর্মসূচি হলেও হরতাল-অবরোধ এখন মানুষের কাছে আতঙ্ক ও দুর্ভোগে পরিণত হয়েছে। হরতাল অবরোধের নামে এখণ অরাজকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে। দিনে দিনে এ পরিস্থিতি আরো বেড়ে চলেছে। আন্দোলনকারীরা জনগণকে তাদের প্রতিপক্ষ মনে করে তাদের ওপর আক্রমণ করছে।

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন-  এই সন্ত্রাসী কর্মকাণ্ড যাতে বন্ধ করা যায়, সেভাবে চিন্তা করতে হবে। সন্ত্রাস দমনে সরকারকে আরো কঠোর হতে হবে। আমরা দেশে শান্তি চাই। জনগণের কল্যাণ চাই। এই অরাজকতা দেখতে চাই না। যেমন করেই হোক এই সন্ত্রাস বন্ধ করতে হবে। কঠোর হাতে এটা দমন করতে হবে।

নৈরাজ্য বন্ধে প্রধানমন্ত্রীর সব সিদ্ধান্তের সঙ্গে জাতীয় পার্টির সমর্থন থাকবে বলে জানান রওশন এরশাদ। এ কাজে বিরোধী দল সরকারের পাশে থেকে সব ধরণের সাহায্য-সহযোগিতা করবে বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

জাতীয় পার্টির সরকার বিরোধী অবস্থানের কথা পূনর্ব্যক্ত করে সংসদের প্রধান বিরোধী দলীয় নেত্রী আরো বলেন- আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। প্রতিহিংসার রাজনীতি দিয়ে কোনো কিছু অর্জন করা যায় না। আমরা ভালো কাজে সরকারকে সমর্থন করবো। সরকার জনস্বার্থবিরোধী কাজ করলে তার প্রতিবাদ করবো। আমরা সংসদ বর্জন করবো না।
 

আপনার মন্তব্য

আলোচিত