সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০২০ ১২:০১

স্কুলে যাওয়ার পথে মাইক্রোবাস চাপায় প্রাণ গেলো ২ শিশুর

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে সোহাগ আলী (১২) ও সুমন আলী (১১) আনামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে গোদাগাড়ী-আমনূরা সড়কে উপজেলার সাধুরমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই স্কুলছাত্রের বাড়ি উপজেলার রাতাহারি গ্রামে। সোহাগের বাবার নাম হামিদুর রহমান। আর সুমনের বাবার নাম আলমগীর হোসেন। তারা দুজনেই রাতাহারি ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। দুই বন্ধু একটি বাইসাইকেলে চড়ে স্কুল যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে চাঁপাইনবাবগঞ্জের আমনুরা থেকে গোদাগাড়ী অভিমুখে আসা একটি মাইক্রোবাস উপজেলার সাধুরমোড় এলাকায় পৌঁছলে একটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলে স্কুলগামী তিন শিশু শিক্ষার্থী ছিটকে রাস্তার ওপরে পড়ে। পরে ওই মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় আরেক শিশু শিক্ষার্থী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘাতক মাইক্রোবাস ও তার চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত