নিজস্ব প্রতিবেদক

০৮ মে, ২০১৭ ১৭:৫৩

সরকার মিডিয়ায় খালেদা জিয়ার বক্তব্য প্রচার করতে দিচ্ছে না: সিলেটে আমির খসরু

সরকার মিডিয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বক্তব্য প্রচার করতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী। আগামি ১০ মে বেগম খালেদা জিয়ার ভিশন-২০৩০ উপস্থাপনের সংবাদ মিডিয়ায় প্রচার করতে দেবে কীনা এনিয়েও সংশয় প্রকাশ করেন।

সোমবার দুপুরে সিলেট মহানগরীর শহীদ সুলেমান হলে মহানগর বিএনপি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এঅভিযোগ করেন।

আমির খসরু বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় যাবার প্রক্রিয়া পাকাপোক্ত করতে বিএনপি নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানী.গুম ও হত্যা করছে। অবৈধভাবে ক্ষমতায় থেকে নিজেরা জনবিচ্ছিন্ন হয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে।

সরকার মানুষের কথা বলার অধিকার কেড়ে নিচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য।

সংবাদপত্রের স্বাধীনতা হরণ করেছে উল্লেখ করে আমির খসরু বলেন, মিডিয়ায় খালেদা জিয়ার বক্তব্য প্রচার করতে দেয়া হচ্ছেনা। প্রধানমন্ত্রী খালিহাতে ভারত থেকে ফেরার পর খালেদা জিয়ার সংবাদ সম্মেলন মিডিয়ায় প্রচার করতে দেয়নি। আগামী ১০ মে খালেদা জিয়া ভিশন ২০৩০ উপস্থাপন করবেন। এটাও সরকার প্রচার করতে দেয় কিনা-এনিয়েও সংশয় প্রকাশ করেন আমির খসরু।

আমীর খসরু আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়ার প্রক্রিয়া পাকাপোক্ত করতে বিএনপি নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানি, গুম ও হত্যা করছে। অবৈধভাবে ক্ষমতায় থেকে নিজেরা জনবিচ্ছিন্ন হয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আজকে সংবাদপত্রের গলা টিপে ধরা হয়েছে। গণমাধ্যমের কোনো স্বাধীনতা নাই।

আওয়ামী লীগের সমালোচনা করে তিনি আরও বলেন, তারা গণমাধ্যমকে গলা টিপে ধরতে চাইছে একদিকে, অন্যদিকে নির্বাচনকে কৌশলের মাধ্যমে অন্যায়ভাবে ক্ষমতা দখল করার পাঁয়তারা করছে।

আপনার মন্তব্য

আলোচিত