মৌলভীবাজার প্রতিনিধি

২৯ মে, ২০১৭ ২১:৪৭

মৌলভীবাজারে জেলা বিএনপির নতুন কমিটি নিয়ে ক্ষোভ, মিছিল

মৌলভীবাজার জেলা বিএনপির নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে সরকার দলের দালাল আখ্যায়িত করে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমানের অনুসারী নেতাকর্মীরা।

সোমবার (২৯ মে) বিকালে অনুষ্ঠিত ওই মিছিলে অংশ নেয় জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, তাঁতীদল, শ্রমিকদল, কৃষকদল, জাসাস, জিসাস, জিয়া মঞ্চ, তরুন প্রজন্ম দল সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলটি শমসেরনগর রোড থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সেন্ট্রাল রোডের হামিদিয়া পয়েন্টে প্রতিবাদ এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি নেতা মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকি, আব্দুল মুকিত, অ্যাডভোকেট আনোয়ার আক্তার শিউলী, হেলু মিয়া, বকশি মিছবাউর রহমান, ফখরুল ইসলাম, মতিন বক্স, সাদিকুর রহমান, মনোয়ার আহমেদ রহমান, জেলা যুবদল নেতা মুজিবুর রহমান মজনু, নিজামুর রহমান নিজাম, স্বেচ্ছাসেবকদল নেতা ফয়ছল আহমদ, ছাত্রদল নেতা আব্দুল হাই পিপলু, ইছহাক চৌধুরী মামনুন, আকিদুর রহমান সোহান, হানিফ মোহাম্মদ খান প্রমুখ।

বক্তারা বলেন, মিজানের জেলা বিএনপির সাধারণ সম্পাদক হওয়ার মতো কোন যোগ্যতা নেই। ষড়যন্ত্র করে তিনি সাধারণ সম্পাদক হয়েছেন। ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের সাথে আতাঁত করে তিনি রাজনীতি করেন। মামলা মাথায় নিয়ে কাজ করা অনেক ত্যাগি ও সিনিয়র নেতাকর্মীদের বদলে সরকার দলের একজন দালালকে দলের গুরুত্বপূর্ণ সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান ত্যাগি নেতাকর্মীরা কোন অবস্থাতে মেনে নিতে পারে না।

এর আগে গত ২৫ মে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত দলীয় প্যাডে সাবেক এমপি এম নাসের রহমানকে সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক করে ৪৮ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি’র অনুমোদন দেয়া হয় এবং আগামী ৩০ দিনের মধ্যে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করতে নির্দেশ দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত