সিলেটটুডে ডেস্ক

০১ জুলাই, ২০১৭ ১৪:৫৯

আজ বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

আজ (শনিবার) থেকে শুরু হচ্ছে বিএনপির দেশব্যাপী সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি। দলটির ঘোষিত দুই মাসব্যাপী এ কর্মসূচি ১ সেপ্টেম্বর শেষ হবে।

শনিবার রাতে কেন্দ্রীয়ভাবে এ কর্মসূচি উদ্বোধন করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। জেলা ও মহানগর পর্যায়ে গিয়ে কর্মসূচি উদ্বোধন করবেন দলটির কেন্দ্রীয় নেতারা।

জানা গেছে, দেশের প্রতিটি জেলা-মহানগর-থানা-পৌরসহ সব ইউনিটে এ কর্মসূচি চলবে। কিভাবে এ কর্মসূচি হবে এর একটি নির্দেশনা ইতিমধ্যে কেন্দ্রীয় দফতর থেকে চিঠির মাধ্যমে সংশ্লিষ্ট নেতাদের জানানো হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইয়ের সদস্য শায়রুল কবির খান সমকালকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শনিবার রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার গুলশান কার্যালয়ে দলের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন করবেন। দুই মাসব্যাপী এ কর্মসূচি চলবে আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত।

শায়রুল কবির আরও জানান, বিএনপির নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে সদস্য ফরম সংগ্রহ করে জমা দিতে হবে। এই ফরম জমা দেওয়ার পর যাচাই-বাছাই করে সদস্য করা হবে।

গত ২৩ জুন এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, সারাদেশের জেলা-মহানগর-থানা-পৌরসহ বিভিন্ন ইউনিটে বিএনপির প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হবে ১ জুলাই। চলবে ১ সেপ্টেম্বর পর্যন্ত। তিন বছর পর পর দলের প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হয়। গত কয়েক বছর আন্দোলন-সংগ্রামের পরিপ্রেক্ষিতে এই কার্যক্রম পরিচালনা হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত