বিশ্বনাথ প্রতিনিধি

২৪ মার্চ, ২০১৬ ০০:৪৭

বিশ্বনাথে যুক্তরাজ্য আ’লীগ সম্পাদক সংবর্ধিত

যুক্তরাজ্যের ডরসেট আ’লীগের সাধারণ সম্পাদক, সমাজসেবক ও শিক্ষানুরাগী এ.আর চেরাগ আলীর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বিশ্বনাথ উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। বুধবার (২৩মার্চ) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলা পল্লী ভবন মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্বনাথ আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথের শিক্ষাক্ষেত্রে যাদের অবদান রয়েছে এ.আর চেরাগ আলী তাদের মধ্যে অন্যতম। তিনি তার এলাকায় একটি উচ্চ বিদ্যালয় গড়ে তুলেছেন যেখানে এলাকার অসহায় দরিদ্র পরবিারের ছাত্র/ছাত্রীরা লেখা পড়া করার সুযোগ পাচ্ছে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ডরসেট আ’লীগের সাধারণ সম্পাদক এ.আর চেরাগ আলী বলেন, যদিও কিছুদিন পরপর আমি বাংলাদেশে আসি কিন্তু তার পরও যখন বিদায় ঘন্টা বাজে তখন দেশের জন্যে এলাকার জন্যে মন ব্যাকুল হয়ে ওঠে। তিনি বলেন, শুধু বিশ্বনাথীরা নয় প্রবাসে সকলেরই মাথার ঘাম পায়ে ফেলে অর্থ উপার্জন করতে হয়। কষ্টে উপার্জিত হলেও সেই অর্থ থেকে আমরা এলাকার শিক্ষাসহ সকল উন্নয়ন অগ্রগতিতে অংশগ্রহন করি। তাই প্রবাসীদের কষ্টার্জিত অর্থ যাতে কাজে লাগে আমাদের প্রত্যেককে সেদিকে লক্ষ্য রা উচিত।

উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি বদরুল ইসলাম মহসীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহমদের উপস্থাপনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ নেতা শফিক উদ্দিন স্বপন, বিআরডিবি’র চেয়ারম্যান মহব্বত আলী জাহান, পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহ্ আলম তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মিজান, বিভাংশু গুন বিভূ ও বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আহমেদ আলী হিরণ, স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক মিয়াদ আহমেদ। অনুষ্ঠানে সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সহ-সভাপতি আনছার আলী, সাধারণ সম্পাদক ফজলুর রহমান শিপন ও লামাকাজী ইউনিয়ন সাধারণ সম্পাদক রায়হান আহমদ।

অনুষ্ঠানে সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ থিয়েটারের সাধারণ সম্পাদক নবীন সুহেল, সাংবাদিক নূর উদ্দিন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক আব্দুশ শহীদ সেবুল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সাবুল আহমদ, চারুকলা সম্পাদক আতিকুর রহমান মিয়াজী, কার্য্য-নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, ছালিক মিয়া, সিজিল মিয়া, খলকু মিয়া, রুবলে আহমসহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

আপনার মন্তব্য

আলোচিত