সিলেটটুডে ডেস্ক

২৭ মার্চ, ২০১৬ ২২:৪৮

গোলাপগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলার ঘটনায় পূজা ও ঐক্য পরিষদের নিন্দা ও ক্ষোভ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বারকোট গ্রামে শনিবার রাতে নগেন্দ্র দেব এর পুত্র লিপন চন্দ্র দেবের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

রবিবার দুপুরে  খবর পেয়ে পরিষদ নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান এবং ক্ষতিগ্রস্থ পরিবারটিকে শান্তনা দেন। এসময় পূজা পরিষদ ও ঐক্যপরিষদ নেতৃবৃন্দ ঘটনার আকস্মিকতায় ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, স্বাধীনতার এই মাসে নারকীয় এই কর্মকান্ড একাত্তরের বর্বরতাকেও হার মানিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে নেতৃবৃন্দ গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম খান ও গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক শিবলীর সাথে বৈঠক করে  জরুরী ভিত্তিতে আইনানুগ পদক্ষেপ গ্রহনের দাবি জানান।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক এডভোকেট মৃতুঞ্জয় ধর ভোলা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সহযোগী সম্পাদক মলয় পূরকায়স্থ, মহানগর ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রদীপ কুমার দেব, ছাত্র যুব ঐক্য পরিষদের সিলেট জেলা  সভাপতি এডভোকেট রঞ্জন ঘোষ, পূজা পরিষদ নেতা অনুপ কুমার দেব, গোলাপগঞ্জ উপজেলা পূজা পরিষদের সভাপতি সনৎ কুমার দাস, ঐক্য পরিষেদের আহব্বায়ক কাজলকান্তি দাস, গোলাপগঞ্জ পূজা পরিষদের সাধারন সম্পাদক লিপটন চন্দ্র তালুকদার প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত