ডেস্ক রিপোর্ট

২৮ মার্চ, ২০১৬ ২১:৩৮

‘লতিবুন্নেছা টাওয়ার ১ম বিভাগ হকি লীগের উদ্বোধন

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেট জেলা হকি কমিটির পরিচালনায় এবং লতিবুন্নেছা টাওয়ার, সিলেট এর পৃষ্ঠপোষকতায় ‘‘লতিবুন্নেছা টাওয়ার ১ম বিভাগ হকি লীগ ২০১৫-২০১৬’’ এর শুভ উদ্বোধন ২৮ মার্চ ২০১৬ সোমবার সন্ধ্যা ৬.৩০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা হকি কমিটির সম্পাদক মোঃ সুনু মিয়া এর সঞ্চালনায় ও সিলেট জেলা হকি কমিটির সভাপতি জিয়াউল গণি আরেফীন জিল্লুর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর লতিবুন্নেছা টাওয়ার এর স্বত্ত্বাধিকারী ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুর রকিব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী, সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ.সাত্তার, সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক হাজী ছিদ্দিকুর রহমান, দেওয়ান তৌফিক মজিদ লায়েক, নুরে আলম খোকন, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান (উজ্জ্বল), সিলেট সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) জয়দেব বিশ্বাস, বাংলাদেশ হকি ফেডারেশনের কাউন্সিলর সাজেদ আহমদ চৌধুরী বাপন, সিলেট জেলা হকি কমিটির প্রাক্তন সভাপতি মইনুর রহমান মনি, জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ঞপদ দে, দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক দীপাল কুমার সিংহ, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ.টি.এম. ইকরাম, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক ইউসুফ কবীর তুহিন, সিলেট জেলা হকি কমিটির যুগ্ম সম্পাদক মছব্বির আলী হিমেল এবং কমিটির সদস্য ইছমত আলী, রুবেল আহমদ নান্নু ও সজীব আহমদ, ক্রীড়া সংগঠক আক্কাছ উদ্দিন আক্কাই, ওবায়দুল হক চৌধুরী মাসুম ও মিজানুর রহমান, মোঃ দুলাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের প্রারম্ভেই বিশ্ব হকি একাদশের সাবেক কৃতি খেলোয়াড় মরহুম জুম্মন লুসাই, সিলেট জেলা ক্রিকেট কমিটির সাবেক সম্পাদক ও সাবেক খেলোয়াড় মরহুম মোঃ আক্তারুজ্জামান মান্না এবং সাবেক হকি খেলোয়াড় মরহুম ইশতিয়াক আহমদ টিপু এর স্মরণে সবাই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উদ্বোধনী খেলায় মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা ৪-০ গোলে হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়।

উক্ত প্রতিযোগিতা প্রতিদিন বেলা ৪.০০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট জেলা হকি কমিটির সভাপতি জিয়াউল গণি আরেফীন জিল্লুর ও সম্পাদক মোঃ সুনু মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত