প্রেস বিজ্ঞপ্তি

১৭ আগস্ট, ২০১৬ ২৩:১১

কাউন্সিলর রাজিকের বিরুদ্ধে মিছিল-সমাবেশ, অবাঞ্চিত ঘোষণা

সিলেট সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর রাজিক মিয়ার বিরুদ্ধে বুধবার রাতে মিছিল করেছে ওয়ার্ড আওয়ামীলীগ, ছাত্রলীগসহ এলাকার বিপুল সংখ্যক লোক।

মিছিলটি নগরীর মির্জাজাঙ্গাল এলাকা থেকে শুরু হয়ে দাড়িয়াপাড়া পয়েন্টে গিয়ে শেষ হয়। এরপর সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবকলীগ নেতা বিক্রম কর সম্রাটের সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গৌছুল আলম গেদু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য প্রবাল চৌধুরী পুজন, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সজীব গাজী রাহুল, আলম, সাইফুল, লিপন, বিবেক কর বুলেট, কৃষ্য মনি দাস, রঞ্জন রায়, রাজীব রায়, জোনাক, মান্না প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিক মিয়া শিবিরের অর্থ জোগানদাতা, ভুমিখেকো। তিনি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে এলাকায় কাজ করে যাচ্ছেন। জায়গা দখল থেকে চাদাঁবাজি সহ সকল কুকর্মের সাথে তার সম্পৃক্ততা রয়েছে। এই ওয়ার্ড আওয়ামীলীগের ঘাঁটি, এখানে জামায়াত শিবিরের কোন স্থান নেই। আজ থেকে এ ওয়ার্ড থেকে রাজিক মিয়াকে অবাঞ্চিত ঘোষনা করা হল। অচিরেই তার বিরুদ্ধে আইনগত প্দক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত