বিশ্বনাথ প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০১৬ ২৩:০৫

আরাকানে চরমভাবে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে

বিশ্বনাথে সংবর্ধনা সভায় বক্তারা

সিলেটের বিশ্বনাথে বাংলাদেশ মানবাধিকার কমিশন’র আজীবন সদস্য, তরুণ সমাজসেবক মরহুম হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আজির মিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০১ডিসেম্বর) সন্ধ্যায় মানবাধিকার কমিশন বিশ্বনাথ শাখা আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন’র আজীবন সদস্য ও কামাল বাজার আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী।

বক্তব্যকালে তিনি বলেন, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে মানবাধিকার লংঘন করা হচ্ছে। বিশেষ করে আরাকানে চরমভাবে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে।

সংগঠনের সভাপতি বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে অনুষ্টিত সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন’র আজীবন সদস্য, তরুণ সমাজসেবক, মরহুম হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আজির মিয়া।

সংগঠনের সাধারণ সম্পাদক মধু মিয়া ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়েরের যৌথ উপস্থাপনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন’র আজীবন সদস্য ও বিশ্বনাথ ফাদ্বিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন’র আজীবন সদস্য ও বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ।

সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সুজন’র সহ-সভাপতি সাংবাদিক ও কলামিষ্ট সাইদুর রহমান সাঈদ, বিশ্বনাথ প্রেসক্লাব সহ-সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল।

অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের প্রচার সম্পাদক আক্তার আহমদ শাহেদ, মানবাধিকার কমিশন বিশ্বনাথ শাখার সহ-সভাপতি আব্দুল মছব্বির, সাংগঠনিক সম্পাদক সামছুল কবির ইমরুল, প্রচার সম্পাদক সৈয়দ আশরাফুর রহমান, কার্য্যনির্বাহী সদস্য মতছির আলী, সামছুদ্দিন আহমদ, নুর উদ্দিন, ফরিদ মিয়া, মধু মিয়া, আজাদ মিয়া, আনহার আলী, নবীন সুহেল, শওকত আলী, পারভেজ আহমদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত